English

29 C
Dhaka
বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
- Advertisement -

সিলেট বিভাগে ৩৫ জনের করোনা পজেটিভের মধ্যে সিলেট জেলায় ২৮ জন

- Advertisements -

মঙ্গলবার (১) ডিসেম্বর সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজের পিসি আর ল্যাব এবং শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পিসিআর ল্যাবে সিলেট বিভাগের চার জেলার আরও ৩৫ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের উপ পরিচালক ডা. হিমাংশু লাল রায় জানান মঙ্গলবার নমুনা পরিক্ষায় ১৭ জনের রিপোর্ট পজিটিভ আসে।
আক্রান্তদের মধ্যে সিলেট জেলার ১৪ জন,সুনামগন্জ জেলার ২ জন ও হবিগঞ্জ জেলার ১ জন বাসিন্দা। এদিকে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের জেনেটিক ইঞ্জিনিয়ারিং অ্যান্ড বায়োটেকনোলজি বিভাগের প্রভাষক জি এম নূরনবী আজাদ জুয়েল জানান, আজ শাবির ল্যাবে ১৪০ টি নমুনা পরীক্ষায় ১৮ জন করোনাক্রান্ত ব্যক্তি শনাক্ত হয়েছেন।
শনাক্তদের মধ্যে সিলেট জেলার ১৪ জন,সুনামগঞ্জ জেলার ২ জন ও হবিগঞ্জ জেলার ২ বাসিন্দা। এ নিয়ে সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৪ হাজার ৬৭৪ জন। এরমধ্যে সিলেট জেলায় ৮ হাজার ৪৭৪ জন, সুনামগঞ্জ জেলায় ২ হাজার ৪৬৯ জন,হবিগঞ্জ জেলায় ১হাজার ৮৯৭ জন,মৌলভীবাজার জেলায় ১ হাজার ৮৩০ জন।
এই পর্যন্ত করোনাভাইরাসে আক্রান্ত হয়ে বিভাগে মারা গেছেন ২৪৪ জন। এরমধ্যে সিলেট জেলায় ১৮১, সুনামগঞ্জে ২৫, হবিগঞ্জে ১৬ এবং মৌলভীবাজারে ২২ জন করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন। গত ২৪ ঘন্টায় সিলেট বিভাগে ৩৩ জন করোনা মুক্ত হয়েছেন।
এই নিয়ে সিলেট বিভাগের ১৩ হাজার ৪৩৫ জন রোগী সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। এরমধ্যে সিলেট জেলায় ৭৭৫০, সুনামগঞ্জে ২৪০৯, হবিগঞ্জে ১৫৬৩, মৌলভীবাজারে ১৭১৩ জন রোগী করোনা জয় করে বাড়ি ফিরেছেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন