English

29 C
Dhaka
শনিবার, এপ্রিল ২০, ২০২৪
- Advertisement -

সিলেট মহানগরী থেকে অবৈধ সিএনজি স্ট্যান্ড সরানোর আহবান জানালো নিসচা মহানগর শাখা

- Advertisements -

২২ অক্টোবর জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষে নিরাপদ সড়ক চাই (নিসচা) সিলেট মহানগর শাখার মাসব্যাপী কর্মসূচির অংশ হিসেবে অদ্য ১১ অক্টোবর দুপুর ১২ ঘটিকায় সিলেট নগরীর আম্বরখানা পয়েন্টে সচেতনতামূলক ট্রাফিক ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়।
নিসচা মহানগর শাখার সভাপতি এম ইকবাল হোসেনের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক আব্দুল হাদী পাবেলের পরিচালনায় ট্রাফিক ক্যাম্পেইন পূর্বক পথসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন নিসচা কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক ও আজীবন সদস্য জহিরুল ইসলাম মিশু।
এ সময় তিনি বলেন, নগরীতে প্রতিটি পয়েন্টে এমনকি পাড়া-মহল্লা গুলোতে অবৈধ সিএনজি স্ট্যান্ড গড়ে উঠেছে ও রেজিট্রেশন বিহীন সিএনজি সংখ্যাও বৃদ্ধি পেয়েছে যার ফলে নগরীর যানজট বৃদ্ধি পাচ্ছে ও নগরবাসীকে দূর্ভোগ পোহাতে হচ্ছে।
এসময় তিনি হুশিয়ারি উচ্চারণ করে বলেন অক্টোবর মাসের মধ্যে যদি এসব অবৈধ সিএনজি স্ট্যান্ড ও রেজিস্ট্রেশন বিহীন সিএনজি রাস্তা থেকে সরানো না হয় তাহলে নিসচা মহানগর শাখা তীব্র আন্দোলন গড়ে তুলবে।
এ সময় তিনি পথচারীদেরকে আরো সতর্কতার সহিত রাস্তায় চলাচলের জন্য অনুরোধ জানান। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন নিসচা মহানগর শাখার সহ-সভাপতি কামরুল ইসলাম, সহ সাধারণ সম্পাদক আতিকুর রহমান খান মুন্না, দুর্ঘটনা অনুসন্ধান বিষয়ক সম্পাদক ডাঃ লোকমান হেকিম, প্রচার সম্পাদক সোহেল চৌধুরী, দপ্তর সম্পাদক আব্দুল কাইয়ুম, সদস্য শুভঙ্কর রায় প্রমুখ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন