English

31 C
Dhaka
বুধবার, জুন ১২, ২০২৪
- Advertisement -

বুধবার সিলেট বিভাগে ৩৬ জনের করোনা পজেটিভ, আরো এক জনের মৃত্যু

- Advertisements -
Advertisements
Advertisements

বুধবার (২৫) নভেম্বর সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজের পিসি আর ল্যাব এবং শাহজা লাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পিসিআর ল্যাবে সিলেট বিভাগের চার জেলার আরও ৩৬ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের উপ পরিচালক ডা. হিমাংশু লাল রায় জানান বুধবার নমুনা পরিক্ষায় ২৬ জনের রিপোর্ট পজিটিভ আসে।
আক্রান্তদের মধ্যে সিলেট জেলার ২১ জন,সুনামগন্জ জেলার ৩ জন,হবিগঞ্জ জেলার ১ জন ও মৌলভীবাজার জেলার ১জন বাসিন্দা।
এদিকে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের জেনেটিক ইঞ্জিনিয়ারিং অ্যান্ড বায়োটেকনোলজি বিভাগের প্রভাষক জি এম নূরনবী আজাদ জুয়েল জানান, আজ শাবির ল্যাবে ১৮৮ টি নমুনা পরীক্ষায় ১০ জন করোনাক্রান্ত ব্যক্তি শনাক্ত হয়েছেন।
শনাক্তদের মধ্যে সিলেট জেলার ৩ জন,সুনামগঞ্জ জেলার ২ জন,হবিগঞ্জ জেলার ৪ জন ও মৌলভীবাজার জেলার ১ জন বাসিন্দা।
এ নিয়ে সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৪ হাজার ৩৫৭ জন। এরমধ্যে সিলেট জেলায় ৮ হাজার ২৮৯ জন, সুনামগঞ্জ জেলায় ২ হাজার ৪৬৪ জন,হবিগঞ্জ জেলায় ১হাজার ৮৮৯ জন,মৌলভীবাজার জেলায় ১ হাজার ৮২৬ জন।
গত ২৪ ঘন্টায় সিলেট বিভাগে আরো এক জনের মৃত্যু হয়েছে।তিনি সিলেট জেলার বাসিন্দা। এই পর্যন্ত করোনাভাইরাসে আক্রান্ত হয়ে বিভাগে মারা গেছেন ২৪৩ জন। এরমধ্যে সিলেট জেলায় ১৮০, সুনামগঞ্জে ২৫, হবিগঞ্জে ১৬ এবং মৌলভীবাজারে ২২ জন করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন।
গত ২৪ ঘন্টায় সিলেট বিভাগে ৩৫ জন করোনা মুক্ত হয়েছেন।
এই নিয়ে সিলেট বিভাগের ১৩ হাজার ২৩১ জন রোগী সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। এরমধ্যে সিলেট জেলায় ৭৫৭১, সুনামগঞ্জে ২৩৯৩, হবিগঞ্জে ১৫৫৮, মৌলভীবাজারে ১৭০৯ জন রোগী করোনা জয় করে বাড়ি ফিরেছেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন