English

32 C
Dhaka
বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
- Advertisement -

শাবিপ্রবির ল্যাবে সিলেট বিভাগে ৫ জনের করোনা পজেটিভ, মারা গেলেন আরো এক জন

- Advertisements -
Advertisements
Advertisements

শুক্রবার (৫) ডিসেম্বর সিলেট শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পিসিআর ল্যাবে সিলেট বিভাগের চার জেলার আরও ৫ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এদিকে এমএজি ওসমানী মেডিক্যাল কলেজের পিসি আর ল্যাবে পিসিআর ল্যাবে ত্রুটি দেখা দেওয়ায় টেস্ট বন্ধ রয়েছে।
এদিকে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের জেনেটিক ইঞ্জিনিয়ারিং অ্যান্ড বায়োটেকনোলজি বিভাগের প্রভাষক জি এম নূরনবী আজাদ জুয়েল জানান, আজ শাবির ল্যাবে ১৮৮ টি নমুনা পরীক্ষায় ৫ জন করোনাক্রান্ত ব্যক্তি শনাক্ত হয়েছেন।
শনাক্তদের মধ্যে সিলেট জেলার ১ জন ও হবিগঞ্জ জেলার ৪ জন বাসিন্দা। এ নিয়ে সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৪ হাজার ৭৭৬ জন। এরমধ্যে সিলেট জেলায় ৮ হাজার ৫৩৯ জন, সুনামগঞ্জ জেলায় ২ হাজার ৪৭৮ জন,হবিগঞ্জ জেলায় ১হাজার ৯১৪ জন,মৌলভীবাজার জেলায় ১ হাজার ৮৪১ জন।
গত ২৪ ঘন্টায় মারা গেলেন আরো এক জন।তিনি সিলেট জেলার বাসিন্দা। এই পর্যন্ত করোনাভাইরাসে আক্রান্ত হয়ে বিভাগে মারা গেছেন ২৪৫ জন। এরমধ্যে সিলেট জেলায় ১৮২, সুনামগঞ্জে ২৫, হবিগঞ্জে ১৬ এবং মৌলভীবাজারে ২২ জন করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন।
গত ২৪ ঘন্টায় সিলেট বিভাগে ২৪ জন করোনা মুক্ত হয়েছেন। এই নিয়ে সিলেট বিভাগের ১৩ হাজার ৫৬৯ জন রোগী সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। এরমধ্যে সিলেট জেলায় ৭৮৭৪, সুনামগঞ্জে ২৪১৬, হবিগঞ্জে ১৫৬৪, মৌলভীবাজারে ১৭১৫ জন রোগী করোনা জয় করে বাড়ি ফিরেছেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন