English

28 C
Dhaka
বুধবার, মে ২৫, ২০২২
- Advertisement -

আগামী ৪ দিন সিলেটের যেসব জায়গায় বিদ্যুৎ থাকবে না

- Advertisements -

বিক্রয় ও বিতরণ বিভাগ-২, বিউবো, সিলেট দপ্তরের নিয়ন্ত্রনাধীন নিম্নোক্ত ১১ কেভি ফিডারের আশে পাশের গাছ-পালার শাখা প্রশাখা কাটা এবং ফিডারের মেরামত ও সংরক্ষণ কাজের জন্য ৪ দিনের বিদ্যুৎ বিভ্রাটে পড়ছে সিলেটের নগরীর বিভিন্ন এলাকা।

আগামী ১২ মার্চ শুক্রবার থেকে ২০ মার্চ পর্যন্ত এক একদিন ভিন্ন ভিন্ন এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে বলে জানিয়েছেন বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের বিক্রয় ও বিতরণ বিভাগ-২ এর নির্বাহী প্রকৌশলী।

Advertisements

বুধবার গণমাধ্যমে প্রেরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ১২ মার্চ, শুক্রবার ১১ কেভি, কালিঘাট ফিডারের আওতাধীন সুগন্ধা ছড়ারপার, মাছিমপুর, শুটকীবাজার, চুড়িপট্টি, আমজাদ আলী রোড, কামালগড়, কারঘানাঘাট, মহাজনপট্টি, পিয়াজপট্টি, ডাক বাংলারোড, শাহচর রোড, পুরাতন ও নতুন হকার্স মার্কেট, বন্দরবাজার এবং আশে-পাশের এলাকাসমূহে সকাল ৮টা থেকে ৫টা পর্যন্ত বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

১৬ মার্চ, মঙ্গলবার ১১ কেভি, রাজবাড়ী ফিডারের আওতাধীন রায়নগর, ঝর্নারপাড়, দর্জিবন্দ, বসুন্ধরা, খরাদিপাড়া, তুলামিল, দপ্তরীপাড়া, মনিরের দোকান, বিরতী সিএনজি, মিতালী আ/এ, বৈশাখী আ/এ, সেবক আ/এ, আবহাওয়া অফিস, হাইওয়ে রেস্ট হাউজ ও আশপাশ এলাকায় সকাল ৮টা থেকে ৫টা পর্যন্ত বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

Advertisements

১৮ মার্চ বৃহস্পতিবার ১১ কেভি, বোরহান উদ্দিন ফিডারের আওতাধীন কুশিঘাট, মীরাপাড়া, শাপলাবাগ, মুক্তিরচক, কল্যানপুর, টিলাগড়, টুলটিকর, মিরেরচক, মুরাদপুর, পীরেরচক, গ্যাস অফিস, কাস্টমস অফিস, মেন্দিবাগ, বোরহান উদ্দিন মাজার রোড, শাহপরান থানা, সাদাটিকর, সাদিপুর-২, সোনাপুর, মুরাদপুর বাইপাস, কাচালংকা নয়াবস্তি ও আশপাশ এলাকায় সকাল ৮টা থেকে ৫টা পর্যন্ত বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

আর ২০ মার্চ শনিবার ১১ কেভি, কুমারপাড়া ফিডারের আওতাধীন যতরপুর, মিরাবাজার, আগপাড়া, ঝেরঝেরীপাড়া, মৌসুমী আ/এ, ভাইয়ারপাড়া, এভারগ্রীন আ/এ, ইবনে সিনা হাসপাতাল, আগ্রা কমিউনিটি সেন্টারের আশপাশের এলাকায় সকাল ৮টা থেকে ৫টা পর্যন্ত বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

তবে নির্ধারিত সময়ের পূর্বে কার্যসম্পাদন হলে তাৎক্ষণিকভাবে বিদ্যুৎ সরবরাহ চালু করা হবে বলে বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন