English

27 C
Dhaka
বুধবার, সেপ্টেম্বর ২৮, ২০২২
- Advertisement -

ইউএস ওপেন থেকে সেরেনার বিদায়, অবসর নিয়ে দ্বিধা

- Advertisements -

সেরেনা উইলিয়ামস জানিয়েছিলেন, ইউএস ওপেন দিয়েই পেশাগত টেনিস থেকে তিনি বিদায় নেবেন। জীবনের পরবর্তী ধাপে পা রাখতে এমন সিদ্ধান্ত নিবেন বলে জানিয়েছেন টেনিস কিংবদন্তি। ইউএস ওপেনের প্রথম দুই ম্যাচেই দুর্দান্ত খেলেছেন সেরেনা। তবে তৃতীয় ম্যাচে হেরে বিদায় নিয়েছেন তিনি। এটিকেই তার ক্যারিয়ারের বিদায়ী ম্যাচ বলে বিবেচনা করা হচ্ছে। তবে তা নিয়ে নিজেই নিশ্চিত নন সেরেনা।

Advertisements

কোর্ট ছাড়ার আগে সেরেনাকে অবসর নিয়ে প্রশ্ন করা হয়। পূর্ব ঘোষিত অবসরের পরিকল্পনা নিয়ে আবারও ভাববেন কী না- এমন প্রশ্নের জবাবে সেরেনা বলেছেন, ‌‘আমার মনে হয় না এ নিয়ে দ্বিতীয়বার ভাববো। কিন্তু কোনো কিছুই নিশ্চিত করে বলা যায় না। আমি জানি না’।

Advertisements

তবে কোর্ট ছাড়ার আগে সবাইকে ধন্যবাদ জানিয়েছেন সেরেনা। জীবনে যেসব মানুষের কাছ থেকে উৎসাহ পেয়েছেন তাদের সবাইকে ধন্যবাদ জানিয়েছেন। তিনি বলেন, ‘সবার উৎসাহ না পেলে তিনি এই পর্যন্ত আসতে পারতেন না’। এদিন সেরেনা তার বাবা-মার প্রতিও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। এসময় তার চোখে ছিল জল। কান্নাজড়িত কণ্ঠে সেরেনা বলেন, ‌‘বাবা-মার কারণেই এই যাত্রা শুরু হয়েছিল। সব অর্জনের দাবিদার তারা’।

 

২৩ বার গ্রান্ড স্লাম জয়ী সেরেনা ধন্যবাদ জানিয়েছেন বড় বোন টেনিস তারকা ভেনাসকেও। সেরেনা বলেন, ‘ভেনাস না থাকলে আমিও সেরেনা হতাম না। ভেনাস তোমাকে ধন্যবাদ। সেরেনা টিকে থাকার তুমিই একমাত্র কারণ’।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন