English

30 C
Dhaka
রবিবার, সেপ্টেম্বর ২৫, ২০২২
- Advertisement -

ইউএস ওপেন: প্রথম ম্যাচ জেতার পর অবসর প্রসঙ্গে যা বললেন সেরেনা

- Advertisements -

ইউএস ওপেন শেষেই টেনিস থেকে অবসর নেওয়ার কথা সেরেনা উইলিয়ামসের। টুর্নামেন্টের প্রথম ম্যাচে ৬-৩, ৬-৩ সেটে হারিয়েছেন মন্টেনিগ্রোর দানকা কোভিনিচকে। অনেকেই ম্যাচটিকে সেরেনার বিদায়ী ম্যাচ হিসেবে মনে করেছিলেন। টিকিট বিক্রিও তাই বেশি হয়েছে। ভক্তদের পাশাপাশি অনেক তারকা হাজির হয়েছিলেন গ্যালারিতে। হাজির ছিল সেরেনার মেয়ে অ্যালেক্সিস অলিম্পিয়াও।

Advertisements

মেয়ের সঙ্গে মিলিয়ে প্রথম ম্যাচে সেরেনা হাজির হন ঝলমলে পোশাকে। জয় পাওয়ায় উচ্ছ্বসিত সেরেনা বলেন, ‌‘অবসর নেওয়া অত্যন্ত কঠিন হয়ে পড়েছে। কারণ আমি খেলতে ভালোবাসি। আমি যত বেশি টুর্নামেন্ট খেলি, তত বেশি মন পড়ে থাকে খেলায়। কিন্তু বিদায় নেওয়ার সময় এসে গেছে, জীবনের পরবর্তী ধাপে আমি পা রাখতে চাই। টেনিস ছাড়াও আরও অনেক কাজ আছে যেগুলো আমি করতে চাই’।

Advertisements

সেরেনার শেষ টুর্নামেন্ট নিয়ে ভক্তদের উচ্ছ্বাস ছিল চোখে পড়ার মতো। সেরেনা নিজেও আবেগাপ্লুত। তিনি বলেন, ‘এই অভ্যর্থনা আমার হৃদয় ছুঁয়ে গেছে। হৃদস্পন্দনেই সেটি আরও বেশি করে টের পাচ্ছি। এটা অসাধারণ এক অনুভূতি। আমি কখনই এই অনভূতির কথা ভুলবো না। এটা আমার কাছে বিশেষ হয়ে থাকবে’।

দ্বিতীয় ম্যাচে ৪০ বছর বয়সী সেরেনা খেলবেন এস্তোনিয়ার আনেট কোনটাভেইটের সাথে। আগামীকাল বুধবার ম্যাচটি অনুষ্ঠিত হবে। এছাড়া বোন ভেনাসের সঙ্গে দ্বৈত ইভেন্টেও খেলবেন তিনি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন