English

23 C
Dhaka
মঙ্গলবার, নভেম্বর ২৯, ২০২২
- Advertisement -

মা হতে যাচ্ছেন রুশ টেনিস সুন্দরী মারিয়া শারাপোভা

- Advertisements -
Advertisements
Advertisements

২০২০ সালে টেনিসকে বিদায় জানিয়েছেন। তারপর থেকে ব্যক্তিগত জীবন গুছিয়ে নিয়েছেন রুশ টেনিস সুন্দরী মারিয়া শারাপোভা। সম্প্রতি তিন ইমা হতে যাচ্ছেন।  ইনস্টাগ্রামে উন্মুক্ত বেবি বাম্পের ছবি পোস্ট করে নিজেই ভক্তদের এই সুখবর দিয়েছেন এই সাবেক টেনিস তারকা।

দীর্ঘদিন ধরে কাঁধের চোটের জন্য ভুগছিলেন তিনি। তার প্রভাব পড়ছিল খেলায়। সেরা ফর্মের ধারেকাছেও ছিলেন না। সেই কারণেই অবসরের সিদ্ধান্ত নিয়েছিলেন।  ব়্যাকেট তুলে রাখার পর এবার মা হওয়ার আনন্দ উপভোগ করতে চাইছেন রুশ সুন্দরী। সন্তানের বাবা শারাপোভার হবু স্বামী ব্রিটিশ ব্যবসায়ী অ্যালেক্সান্ডার গিলকেস।

বুধবার ইনস্টাগ্রামে শারাপোভার পোস্ট করা একটি ছবিতে দেখা যাচ্ছে, ফুল প্যান্টের সঙ্গে টিউব টপ পরে তিনি সমুদ্র সৈকতে দাঁড়িয়ে আছেন। স্পষ্ট বোঝা যাচ্ছে বেবি বাম্প। ক্যাপশনে লিখেছেন, ‘অমূল্য সূচনা। দুজনের জন্মদিনের কেক খেতে আমি সবসময়ই ভালোবাসি। ‘

২০০৪ সালে বিশ্ব টেনিসে নিজের আগমন বার্তা দিয়েছিল সপ্তদশী মারিয়া। বিশেষজ্ঞরা বলেছিলেন, এই মেয়ে লম্বা রেসের ঘোড়া। এরপর দুটি ফরাসি ওপেন এবং একটি করে ইউএস ওপেন ও অস্ট্রেলিয়ান ওপেন জিতে ক্যারিয়ার গ্র্যান্ড স্ল্যাম পূর্ণ করেছিলেন। কিন্তু সবসময় সময়টা একইরকম যায় না। ২০১৬ সালে ডোপ টেস্টে ফেল করায় ১৫ মাসের জন্য আন্তর্জাতিক টেনিস থেকে নিষিদ্ধ হন।

নির্বাসন কাটিয়ে কোর্টে ফিরলেও নিজের সেরা ফর্মে ফিরতে পারেননি। সেইসময় চিরপ্রতিদ্বন্দ্বী সেরেনা উইলিয়ামস, ভিক্টোরিয়া আজারেঙ্কা, পেট্রা কিটোভারা কোর্ট দাপাচ্ছেন। এ কারণে ২০২০ সালে তিনি টেনিস কোর্ট থেকে অবসর ঘোষণা করেন। এবার জীবনের নতুন ইনিংসে পা রাখলেন শারাপোভা। দ্রুতই তাদের সন্তান আসছে পৃথিবীতে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন