English

24 C
Dhaka
মঙ্গলবার, মার্চ ৫, ২০২৪
- Advertisement -

শ্রীমঙ্গলের অভিজাত লেমন রির্সোট গার্ডেন

- Advertisements -

নাসিম রুমি: চা বাগান আমাদের দেশের অমূল্য সম্পদ। এপ্রিল মাস থেকেই চা বাগানগুলোতে শুরু হয়ে যায়, কুঁড়ি সংগ্রহের মৌসুম। দেশের সবচেয়ে বেশী চা বাগানের এলাকা হচ্ছে শ্রীমঙ্গলে। এমনিতেই চা বাগানের সৌন্দর্য্য নজর কড়া, তার উপর অপরূপ সৌন্দর্য্য ভরা কয়েকটি রির্সোট শ্রীমঙ্গলে রয়েছে।

এর মধ্যে লেমন গার্ডেন রির্সোট এবং গ্রান্ড সুলতান অন্যতম। শ্রীমঙ্গলে এই ২টি অভিজাত ও বিলাসবহুল রির্সোট, পর্যটকদের শতভাগ আকৃষ্ঠ করে, এবং মুগ্ধতো অবশ্যই করে। হামিমুনের জন্য শ্রীমঙ্গলের লাউয়াছড়া লেমন গার্ডেন রির্সোটটি মনোমুগ্ধকর।

Advertisements

পরিবারের সদস্যদের নিয়েও এ পাহাড়ের টিলায় বাগিচা ঘেরা লেমন গার্ডেন রির্সোটটিতে ২/৩দিন অনাসেই রাত্রিযাপন করা যায়। শ্রীমঙ্গলের লেমন গার্ডেন রির্সোটটি সত্যিই অতুলনীয়।

নির্জনতা যারা পছন্দ করেন, তাদের জন্য এই রির্সোটটি স্বর্গরাজ্য। গত ২৮ ফেব্রুয়ারি,২০১৯ শ্রীমঙ্গলের লাউয়াছড়াতে অবস্থিত লেমন গার্ডেন রির্সোটে সফরে গেলাম। রির্সোটটি দেখেই হৃদয়টা উৎফুল্ল হয়ে গেল। ক্ষণিকের জন্য সুখ-আনন্দ উপভোগ করলাম।

Advertisements

বাগিচা ঘােরা লেমন রির্সোট গার্ডেনর কক্ষ পাহাড়ের টিলায় বাগিচায় মাঝখানে, নির্জন লেমন গার্ডেন রির্সোটটি সত্যিই আমাকে মুগ্ধ করলো। প্রাণ ভরে উপভোগ করলাম, আর ভাবলাম হামিমুন করার জন্য এই রির্সোটটি আর্দশ এবং নিরাপদ। নির্জনতা তো রয়েছেই। এখন নতুন রূপে লেমন গার্ডেন রির্সোটটি সেজেছে।

সুইমিংপুলতো নির্মাণ হয়েছে পর্যটকদের জন্য ৩য় তলাবিশিষ্ট দৃষ্টিনন্দন পাহাড়িধাচের বিল্ডিং শেষ পর্যায়ে রয়েছে লেমন গার্ডেনের কর্ণধার সেলিম মিয়া জানিয়েছেন। তিনি আরো জানিয়েছেন শ্রীমঙ্গলের লেমন গার্ডেন রির্সোটটি দেশের অন্যতম সেরা পর্যটন কেন্দ্র হিসেবে বিবেচিত হবে।

নাসিমরুমি সাংবাদিক, লেখক ও পর্যটক

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আজকের রাশিফল

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন