English

28 C
Dhaka
রবিবার, জুন ২৩, ২০২৪
- Advertisement -

ঈদে টিপু আলম মিলনের ৪ নাটক

- Advertisements -

বৈশাখী টিভির জন্য এবার ঈদে ৪টি নাটকের গল্প লিখেছেন পুরস্কারপ্রাপ্ত গল্পকার বৈশাখী টিভির উপব্যবস্থাপনা পরিচালক ও প্রধান সম্পাদক টিপু আলম মিলন। এরমধ্যে একটি একক ও ৩টি ৭ পর্বের ধারাবাহিক।

Advertisements

ধারাবাহিক তিনটি হলো-আল হাজেনের পরিচালনায় রাশেদ সীমান্ত, অহনা রহমান, অলিউল হক রুমি অভিনীত ‘জামাই বাজার-৩’, জাহিদ হাসান, ড. এজাজ, বড়দা মিঠু, তারিক স্বপন, নাজিয়া হক অর্ষা, নাবিলা ইসলাম অভিনীত হানিফ খানের পরিচালনায় ‘দুই জামাই’ এবং আল হাজেন পরিচালিত রাশেদ সীমান্ত ও তানজিকা আমিন অভিনীত ‘হাবুর স্কলারশিপ’। নাটক তিনটি ঈদের ৭ দিন বৈশাখী টিভিতে প্রচার হবে যথাক্রমে সন্ধ্যা ৬.২০ মিনিটে, রাত ৯.২০ মিনিটে ও রাত ১০.০০টায়। রাশেদ সীমান্ত, তানজিকা ও মৌসুমী হামিদ অভিনীত একক নাটক ‘কন্ট্যাক্ট ম্যারিজ’-ও পরিচালনা করেছেন আল হাজেন। এটি প্রচার হবে ঈদের দ্বিতীয় দিন রাত ৮.১০ মিনিটে।

Advertisements

আল হাজেন পরিচালিত দু’টি নাটকেরই শুটিং হয়েছে অস্ট্রেলিয়ায়। প্রবাসীরা ছাড়াও অস্ট্রেলিয়ান শিল্পীরাও অভিনয় করেছেন এ নাটক দুটিতে।

লেখক টিপু আলম মিলন বলেন, বরাবরের মতো এবারও নাটক লিখেছি দর্শকদের বিনোদনের দেয়ার জন্য । সারা বছর অক্লান্ত পরিশ্রমের পর ঈদ বিনোদনের জন্য তারা টিভি সেটের সামনে এসে বসে। সেসব বিনোদন পিয়াসী দর্শককে বিনোদন দেয়াই আমার লক্ষ্য। দর্শক বিনোদিত হলেই আমার পরিশ্রম স্বার্থক হয়েছে বলে মনে আমি করবো।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন