English

29 C
Dhaka
শনিবার, জুন ২২, ২০২৪
- Advertisement -

ঈদে নাগরিক টিভিতে ২৮ সিনেমা, ১৬টি নাটক

- Advertisements -

নাসিম রুমি: এবারের ঈদে নাগরিক টিভিতে থাকবে তারকাসমৃদ্ধ সিনেমা। এসব সিনেমা পরিচালনা করেছেন স্বনামধন্য নির্মাতারা। গত কয়েক বছরের সফল সিনেমাগুলোর প্রদর্শনী হবে নাগরিক টিভিতে। দর্শকদের জন্য ভিন্ন ভিন্ন স্বাদের ২৮টি সিনেমা প্রচার করা হবে ঈদের সাত দিনজুড়ে। এই আয়োজনে প্রতিদিন ৪টি করে সিনেমা দর্শকেরা উপভোগ করবেন।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।

নাগরিক টিভিতে ঈদের দিন সকাল ৮টায় প্রচারিত হবে ‘বিয়েবাড়ি’; এতে অভিনয় করেছেন শাকিব খান ও রোমানা। সকাল ১০টা ৩০ মিনিটে প্রচারিত হবে ‘স্বামীর সংসার’; সিনেমাটিতে অভিনয় করেছেন শাকিব খান ও অপু বিশ্বাস। বেলা ১টা ৩০ মিনিটে প্রচারিত হবে ‘মাই নেম ইজ খান’। এতে অভিনয় করেছেন শাকিব খান ও অপু বিশ্বাস। বিকেল ৫টায় প্রচারিত হবে ‘দুই পৃথিবী’। এতে অভিনয় করেছেন শাকিব খান, অপু বিশ্বাস ও অহনা।

Advertisements

ঈদের দ্বিতীয় দিন সকাল ৮টায় প্রচারিত হবে ‘ভালোবাসলেই ঘর বাঁধা যায় না’। এতে অভিনয় করেছেন শাকিব খান, অপু বিশ্বাস ও রোমানা। ১০টা ৩০ মিনিটে প্রচার করা হবে ‘তোমাকে বউ বানাব’। সিনেমাটিতে অভিনয় করেছেন শাকিব খান-শাবনূর। বেলা ১টা ৩০ মিনিটে প্রচারিত হবে ‘ঢাকা অ্যাটাক’। এতে অভিনয় করেছেন আরিফিন শুভ ও মাহিয়া মাহি। বিকেল ৫টায় প্রচার করা হবে ‘লাভার নাম্বার ওয়ান’। এতে অভিনয় করেছেন শাকিব খান-অপু বিশ্বাস।

ঈদের তৃতীয় দিন সকাল ৮টায় প্রচার করা হবে ‘ফুল নেব না অশ্রু নেব’। এতে অভিনয় করেছেন শাকিব খান ও শাবনূর। ১০টা ৩০ মিনিটে প্রচারিত হবে ‘সাহেব নামের গোলাম’। সিনেমাটিতে অভিনয় করেছেন শাকিব খান ও সাহারা। বেলা ১টা ৩০ মিনিটে প্রচার করা হবে ‘ডেয়ারিং লাভার’। এতে অভিনয় করেছেন শাকিব খান ও অপু বিশ্বাস। বিকেল ৫টায় প্রচারিত হবে ‘কিস্তিমাত’। এতে অভিনয় করেছেন আরিফিন শুভ ও আঁচল আঁখি।

ঈদের চতুর্থ দিন সকাল ৮টায় প্রচার করা হবে ‘স্বপ্নের বাসর’। সিনেমাটিতে অভিনয় করেছেন শাকিব খান, শাবনূর ও রিয়াজ। ১০টা ৩০ মিনিটে প্রচার হবে ‘যদি বউ সাজো গো’। সিনেমাটিতে অভিনয় করেছেন শাকিব খান ও অপু বিশ্বাস। বেলা ১টা ৩০ মিনিটে প্রচারিত হবে ‘পূর্ণদৈর্ঘ্য প্রেমকাহিনী’। এতে অভিনয় করেছেন শাকিব খান ও জয়া আহসান। বিকেল ৫টায় প্রচার করা হবে ‘পূর্ণদৈর্ঘ্য প্রেমকাহিনী টু’। এই সিনেমাতেও দেখা যাবে শাকিব খান ও জয়া আহসানকে।

ঈদের ৫ম দিন সকাল ৮টায় প্রচার করা হবে ‘বর্তমান’। এতে অভিনয় করেছেন মান্না ও মৌসুমী। ১০টা ৩০ মিনিটে প্রচার করা হবে ‘মাস্তানের ওপর মাস্তান’। সিনেমাটিতে অভিনয় করেছেন মান্না ও মৌসুমী। বেলা ১টা ৩০ মিনিটে প্রচারিত হবে ‘জজ ব্যারিস্টার পুলিশ কমিশনার’। এতে অভিনয় করেছেন শাকিব খান ও পূর্ণিমা। বিকেল ৫টায় প্রচার করা হবে ‘সুইট হার্ট’। এই সিনেমায় দেখা যাবে বাপ্পি চৌধুরী ও বিদ্যা সিনহা মিমকে।
ঈদের ষষ্ঠ দিন সকাল ৮টায় প্রচারিত হবে ‘টাকার চেয়ে প্রেম বড়’। এতে অভিনয় করেছেন শাকিব খান ও অপু বিশ্বাস। বেলা ১১টায় প্রচার করা হবে ‘বলব কথা বাসরঘরে’। এতে অভিনয় করেছেন শাকিব খান-শাবনূর বেলা ১টা ৩০ মিনিটে ‘বিগ ব্রাদার’। এতে অভিনয় করেছেন শিপন মিত্র ও মাহিয়া মাহি। বিকেল ৫টায় প্রচারিত হবে ‘রাজা ৪২০’। এ সিনেমায় দেখা যাবে শাকিব খান ও অপু বিশ্বাসকে।

ঈদের সপ্তম দিন সকাল ৮টায় প্রচারিত হবে ‘হৃদয় দোলানো প্রেম’। এতে অভিনয় করেছেন আশিক ও আঁচল আঁখি। বেলা ১১টায় প্রচারিত হবে ‘তুমি স্বপ্ন তুমি সাধনা’। এতে অভিনয় করেছেন শাকিব খান-অপু বিশ্বাস। বেলা ১টা ৩০ মিনিটে ‘মা আমার স্বর্গ’। এতে অভিনয় করেছেন শাকিব খান ও পূর্ণিমা। বিকেল ৫টায় প্রচারিত হবে ‘আমাদের ছোট সাহেব’। এ সিনেমায় দেখা যাবে শাকিব খান ও সাহারাকে। এ ছাড়া ঈদ আয়োজনে নাগরিকের পর্দায় ১৬টি নাটক উপভোগ করতে পারবেন দর্শকেরা। এর মধ্যে ২টি ৭ পর্বের ধারাবাহিক এবং ১৪টি একক নাটক দিয়ে সাজানো হয়েছে নাগরিকের এবারের ঈদ উৎসব।

ঈদের দিন থেকে টানা সাত দিন রাত ৮টায় প্রচার করা হবে ধারাবাহিক নাটক ‘লাভ ট্রিপ’। নাজমুল রনির পরিচালনায় নাটকটিতে অভিনয় করেছেন ইমতু রাতিশ, নাদিয়া মীমসহ অনেকে। ঈদের দিন থেকে টানা সাত দিন রাত ৮টা ৪৫ মিনিটে প্রচারিত হবে ধারাবাহিক নাটক ‘প্যারাডাইস লস্ট।

Advertisements

বেলা ১টা ৩০ মিনিটে ‘বিগ ব্রাদার’। এতে অভিনয় করেছেন শিপন মিত্র ও মাহিয়া মাহি। বিকেল ৫টায় প্রচারিত হবে ‘রাজা ৪২০’। এ সিনেমায় দেখা যাবে শাকিব খান ও অপু বিশ্বাসকে।

ঈদের সপ্তম দিন সকাল ৮টায় প্রচারিত হবে ‘হৃদয় দোলানো প্রেম’। এতে অভিনয় করেছেন আশিক ও আঁচল আঁখি। বেলা ১১টায় প্রচারিত হবে ‘তুমি স্বপ্ন তুমি সাধনা’। এতে অভিনয় করেছেন শাকিব খান-অপু বিশ্বাস। বেলা ১টা ৩০ মিনিটে ‘মা আমার স্বর্গ’। এতে অভিনয় করেছেন শাকিব খান ও পূর্ণিমা। বিকেল ৫টায় প্রচারিত হবে ‘আমাদের ছোট সাহেব’। এ সিনেমায় দেখা যাবে শাকিব খান ও সাহারাকে।

এ ছাড়া ঈদ আয়োজনে নাগরিকের পর্দায় ১৬টি নাটক উপভোগ করতে পারবেন দর্শকেরা। এর মধ্যে ২টি ৭ পর্বের ধারাবাহিক এবং ১৪টি একক নাটক দিয়ে সাজানো হয়েছে নাগরিকের এবারের ঈদ উৎসব।

ঈদের দিন থেকে টানা সাত দিন রাত ৮টায় প্রচার করা হবে ধারাবাহিক নাটক ‘লাভ ট্রিপ’। নাজমুল রনির পরিচালনায় নাটকটিতে অভিনয় করেছেন ইমতু রাতিশ, নাদিয়া মীমসহ অনেকে। ঈদের দিন থেকে টানা সাত দিন রাত ৮টা ৪৫ মিনিটে প্রচারিত হবে ধারাবাহিক নাটক ‘প্যারাডাইস লস্ট।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন