English

28 C
Dhaka
শনিবার, এপ্রিল ১৩, ২০২৪
- Advertisement -

তৌসিফ-তটিনী জুটির অন্যরকম নাটক ‘পরী’

- Advertisements -

বৈশাখী টেলিভিশনে আজ রাত ১০.০০টায় প্রচার হবে তৌসিফ ও তটিনী অভিনীত শুক্রবারের বিশেষ নাটক ‘পরী’। গল্প, চিত্রনাট্য ও পরিচালনায় রাগিব রাইহান পিয়াল। আরো অভিনয় করেছেন শাওন, জকি আহমেদ জারিফ, সানী, পীরজাদা হারুন প্রমুখ।

নাটকের কাহিনী গড়ে উঠেছে এক সাইকো যুবকের গল্প নিয়ে। গল্পের শুরুতেই দেখা যায় গল্পের নায়ক তৌসিফ আধুনিক এক বাড়ির চিলেকোঠায় ভাড়া নেয়। নির্জন এ বাড়িতে তিনি ছাড়া আর কেউ নেই। সেটি আরেক গল্প যা তখনও অজানা। তবে এ বাড়ির একটি বিষয় যুবককে অবাক করে। যাওয়া আসার পথে প্রতিদিনই এক সুন্দরী মেয়ের চোখাচোখি হয়। দুজনের কথা হয় না কোনো। মেয়েটির প্রতি দুর্বলতা কাজ করতে থাকে ছেলেটির।

ভালোলাগার কথাটা কে আগে বলবে সেটিই তার ভাবনার বিষয়। একদিন সকালে ঘর থেকে বের হওয়ার সময় মেয়েটি অবাক করে দিয়ে বলে, সন্ধ্যায় আমি আপনার অপেক্ষায় থাকবো। সায় দেয় ছেলেটি। সন্ধ্যায় ফিরে দেখে মেয়েটি ছাদের দোলনায় তার অপেক্ষায় বসে আছে। ছেলেটি ফ্রেশ হয়ে মেয়েটির কাছে আসে। যেন সারারাত গল্প চলে দুজনের।

এভাবেই কেটে যায় কয়েকদিন। এরপর হঠাৎ করেই মেয়েটি নিরুদ্দেশ। মেয়েটিকে দেখার জন্য ছেলেটি পাগল হয়ে যায়। যে সব জায়গায় মেয়েটি দাঁড়িয়ে থাকত সবখানেই চোখ রাখে ছেলেটি। একদিন মেয়েটি যে ঘরে থাকে সে ঘরে ঢুকে যায়। ভিতরে গিয়ে মেয়েটির নাম ধরে ডাকতে থাকে। এ সময় ছেলেটির এক বন্ধু এসে হাজির হয়। ছেলেটির নাম ধরে ডাকতে থাকে। সেদিকে ভ্রুক্ষেপ নেই ছেলেটির। এক সময় ছেলেটিকে তার বন্ধুকে ধরলে সে ধাক্কা মেরে ফেলে দেয়।

এরপরই দেয়ালে গিয়ে আছড়ে পড়ে বন্ধুটি। বন্ধুর হাত লেগে পড়ে যায় দেয়ালে সাঁটানো মেয়েটির পেইন্টিং করা ছবি। দুজনের চোখে পড়ে দেয়ালে সাঁটানো হার্ডবোর্ড। সন্দেহ হয় তাদের। ভেঙ্গে ফেলে হার্ডবোর্ড। বেরিয়ে আসে মানুষের কঙ্কাল। কঙ্কালের গলায় ঝুলছে সোনার চেনের লকেট। ছেলেটির বুঝতে অসুবিধা হয় না, সে যাকে খুঁজছে এই কঙ্কালটি সেই মেয়ের। এক শিহোরণ জাগানিয়া কাহিনী নিয়ে এভাবেই এগিয়ে চলে নাটকের কাহিনী।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন