English

28 C
Dhaka
শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
- Advertisement -

ধারাবাহিক নাটক ‘মান অভিমান’ ৭০০ পর্বে

- Advertisements -

দীপ্ত টিভি‘‌র জনপ্রিয় ধারাবাহিক নাটক ‘মান অভিমান’-এর ৭০০তম পর্ব সম্প্রচারিত হতে যাচ্ছে আগামী ২৪ জুন, বৃহস্পতিবার সন্ধ্যা ৭টায়। বিখ্যাত লেখক জেন অস্টেনের জনপ্রিয় উপন্যাস ‘প্রাইড এন্ড প্রেজুডিস’-এর অনুপ্রেরণায় মান অভিমান নাটকটির চিত্রনাট্য করেছেন নাসিমুল হাসান এবং সংলাপ লিখেছেন সরোয়ার সৈকত। নাটকটি পরিচালনা করছেন আশিস রায়। ২০১৯ সালের ৫ জানুয়ারি নাটকটি দীপ্ত টিভিতে প্রথম প্রচার শুরু হয়।  মান অভিমান শুরু থেকে এখন পর্যন্ত নাটকপ্রেমীদের মাঝে তুমুল জনপ্রিয়তা অর্জন করে। ধারাবাহিকটি শনিবার থেকে শুক্রবার প্রতিদিন সন্ধ্যা ৭টায় দীপ্ত টিভিতে প্রচারিত হচ্ছে।

মান অভিমান নাটকে অভিনয় করেছেন রোজী সিদ্দিকী, তোফা হাসান, সমাপ্তি মাশুক, ইফফাত আরা তিথি, শিবলী নওমান, শাকিলা আক্তার, কাজী রাজু, মিলি বাশার, ইমিলা হকসহ আরও অনেকে।

মান অভিমান নাটকটি মূলত মধ্যবিত্ত পরিবারের পাঁচটি মেয়েকে কেন্দ্র করে আবর্তিত হয়েছে। নাটকটির ৭০০তম পর্বে দেখা যাবে, রাহাতের অফিসের বড় অংকের টাকা চুরির মিথ্যা অভিযোগে কায়সারকে রানু-রাহাত তাদের অফিস এবং বাড়ি থেকে বের করে দেয়। কায়সারের টাকা চুরির পেছনে বীথি-ফরহাদের হাত আছে বলে রানু-রাহাতের বিশ্বাস। তাদের ধারণা রাহাতের কোম্পানির ক্ষতি করতেই কায়সারকে দিয়ে এই ঘটনা ঘটিয়েছে বীথি আর ফরহাদ।

এদিকে ফারহানা হত্যার অভিযোগে সালমাকে গ্রেফতার করা হলে তাকে থানায় দেখতে গিয়ে দুই বোন রানু আর বীথি মুখোমুখি হয়। মায়ের এই পরিনতির জন্য রানু দায়ী করে বীথিকে। বীথি সিদ্ধান্ত নেয় যে করেই হোক তার মাকে সে নির্দোষ প্রমাণ করবেই। এভাবেই মান অভিমান ধারাবাহিকের গল্প এগিয়ে যায়।

মান অভিমানের লাইন প্রডিউসার জাহিদুল ইসলাম জাহিদ জানান, নাটকটি অন্তত এক হাজার পর্ব নির্মাণের পরিকল্পনা রয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন