English

29 C
Dhaka
সোমবার, জুন ২৪, ২০২৪
- Advertisement -

বৈশাখী ফোক লাইভে অংশ নেবেন লালন শিল্পী লগ্না

- Advertisements -

৬ জানুয়ারী রাত সাড়ে ৯ টায় বৈশাখী ফোক লাইভে অংশ নেবেন লগ্না। পুরো নাম রাহিদা বিনতে ইসলাম লগ্না। তিনি বলেন, বৈশাখী টেলিভিশনের জনপ্রিয় অনুষ্ঠানৈ বৈশাখী ফোকে আমাকে সুযোগ দেওয়ায় বৈশাখী টেলিভিশনের কর্তৃপক্ষের প্রতি আমি কৃতজ্ঞ। আমাার সঙ্গে গান গাইবেন শাহরিয়ার চৌধুরী। তিনিও অনেক ভালো গাইয়ে। আশা করি আমাদের দু’জনের পারফর্ম দর্শকপ্রিয় হবে।

Advertisements

লগ্না বলেন, ছোটবেলা থেকেই গান শিখছি। প্রথম সংগীত গুরু শ্রী স্বপন কুমার সাহা। তারপর দীর্ঘদিন আমার চাচা রাশেদুল ইসলাম-এর কাছে গানে তালিম নিয়েছি। প্রাতিষ্ঠানিক শিক্ষা জামালপুর শিল্পকলা একাডেমিতে। ঢাকায় এসে ভর্তি হই নজরুল ইনস্টিটিউটে। সেখানেই আমার যত শিক্ষা।

লগ্না বলেন, সব ধরনের গানই গাইতে পারি তবে ফোক গান করতেই বেশি সাচ্ছন্দ্য বোধ করি। তবে লালন গান আমার আত্মার খোরাক।

Advertisements

ফোক শিল্পী হিসেবে আত্মপ্রকাশের আগে ব্যান্ড করতেন লগ্না। তার ব্যান্ড দলের নাম ছিল সরল। সরল ব্যান্ড থেকে ‘দেহতরী’ শিরোনামে গান এসেছিল। যা মানুষের মাঝে বেশ প্রশংসিত হয়। আইনুন পুতুলের উপস্থাপনায় অনুষ্ঠানটি প্রযোজনা করেছেন লিটু সোলায়মান। প্যানেল প্রযোজক মামুন আব্দুলহ ও রবিউল হাসান প্রধান।

শাহরিয়ার চৌধুরী বলেন, লগ্নার সাথে গান করতে পেরে ভালো লাগছে। দর্শকদের কথা মাথায় রেখে তাদের ভালো লাগা কিছু গান গাইব বৈশাখী টেলিভিশনের জনপ্রিয় অনুষ্ঠান বৈশাখী ফোক অনুষ্ঠানে। গানগুলো দর্শকদের ভালো লাগবে বলে আমাদের বিশ্বাস। গানগুলো তাদের ভালো লাগলেই আমাদের পরম পাওয়া।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন