English

34 C
Dhaka
সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
- Advertisement -

চ্যানেল আই-এর ভালোবাসা দিবসের অনুষ্ঠান

- Advertisements -
ফাগুন আর ভালোবাসার গান, সিনেমা, নাটক, টেলিফিল্মসহ দিনব্যাপী জমজমাট আয়োজন। এ উপলক্ষে ১৩ ফেব্রয়ারি, ভালোবাসা দিবসের আগের দিন সন্ধ্যা ৬:৩০ মিনিটে প্রচার হবে জামাল রেজার প্রযোজনায় রম্য বিতর্ক অনুষ্ঠান ‘ভলোবাসার বিতর্ক’।

১৪ ফেব্রæয়ারি সকাল ১১:৩০ মিনিটে প্রচার হবে ভালোবাসা দিবস উপলক্ষে আবদুর রহমান এর পরিকল্পনা ও পরিচালনায় চলচ্চিত্রের নন্দিত পর্দাজুটির পঁচিশ বছরের ভালোবাসা মৌসুমী, ফেরদৌস এর বিশেষ আড্ডা অনুষ্ঠান ‘একদিন সারাদিন’। রাঙামাটির রোমান্টিক লোকেশনে মৌসুমী আর ফেরদৌস বলেছেন তাদের অজানা সব গল্প কথা আর অন্তরের যত বাসনা।

সকাল ৭:৩০ মিনিটে চ্যানেল আই প্রাঙ্গণের ছাতিমতলা থেকে সরাসরি সম্প্রচার হবে ‘গান দিয়ে শুরু‘র বিশেষ পর্ব। রেজওয়ানা চৌধুরী বন্যা এবং সুরের ধারার পরিবেশনায় ঋতুরাজ বসন্তকে বরণ করে নিতে নোভেলন ২৮ নিবেদিত ‘বসন্তবরণ উৎসব‘ পাওয়ার্ড বাই লা-রিভ। ১৪ ফেব্রয়ারি রাত ১টায় এবং সকাল ৯:৪৫ মিনিটে প্রচার হবে ‘তৃতীয় মাত্রা’র বিশেষ পর্ব। দুপুর ১২:০৫ মিনিটে স্টুডিও থেকে অনন্যা রুমার প্রযোজনায় প্রচার হবে ফ্রেশ প্রিমিয়াম টি ‘তারকাকথন’। দুপুর ১:০৫ মিনিটে প্রচার হবে এস আরমানের প্রযোজনায় ‘এবং সিনেমার গান’র বিশেষ পর্ব।
দুপুর ২:৩০ মিনিটে প্রচার হবে মোহাম্মদ মোস্তফা কামাল রাজ পরিচালিত শাকিব খান ও অপু বিশা¦স অভিনীত ইমপ্রেস টেলিফিল্মের ছবি ‘স¤্রাট’। বিকাল ৫:৩০ মিনিটে রয়েছে বাংলা একাডেমী বইমেলা প্রাঙ্গণ থেকে সরাসরি সম্প্রচার ঢাকা ব্যাংক-চ্যানেল আই ‘বইমেলা সরাসরি’, পাওয়ার্ড বাই- মেট্রোপলিটন ইউনিভার্সিটি -এর বিশেষ পর্ব ‘প্রেমের বই’।

সন্ধ্যা ৬টায় প্রচার হবে কেকা ফেরদৌসী এর উপস্থাপনা ও পরিচালনা ‘দেশ-বিদেশে রান্না’। সন্ধ্যা ৬:৩০ মিনিটে শিল্পী ড. অণিমা রায়ের উপস্থাপনা ও সঙ্গীত পরিবেশন এবং আপন আহসান এর আবৃত্তি নিয়ে বিশেষ অনুষ্ঠান ‘ভালোবাসি ভালোবাসি’। রাত ৭:৪৫ মিনিটে কাজল আরেফীন অমির রচনা ও পরিচালনায় প্রচার হবে বিশেষ নাটক ‘লাভবাজ’।

রাত ৯:৪৫ মিনিটে রয়েছে আজিজুল হকের চিত্রনাট্য এবং রুবেল আনুশ ও পরিচালনায় বিশেষ নাটক ‘মেঘ মিলন’। রাত ১০:১৫ মিনিটে প্রজার হবে মুকিত মজুমদার বাবুর পরিকল্পন, পরিচালনা ও উপস্থাপনায় বিশেষ অনুষ্ঠান ‘ভালোবাসা দিবস ও প্রকৃতি’।
সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন