English

24 C
Dhaka
শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
- Advertisement -

পহেলা রমজান থেকে বৈশাখী টেলিভিশনে রিয়েলিটি শো ‘সেরাদের সেরা’

- Advertisements -

বাংলাদেশে এই প্রথম পবিত্র রমজান মাস উপলক্ষে বৈশাখী টেলিভিশনে পহেলা রমজান থেকে শুরু হতে যাচ্ছে ইসলামিক মেগা রিয়েলিটি শো বিআরবি নিবেদিত ‘সেরাদের সেরা’ অদম্য প্রতিভার সন্ধানে-২০২২। বৈশাখী টেলিভিশনে প্রচার হবে রমজান মাস জুড়ে বিকেল ৫ টা ১০ থেকে ইফতারের পূর্ব পর্যন্ত।

অনুষ্ঠানটি পরিচালানা ও প্রযোজনায় ন্যাশনাল মিডিয়া সেন্টারের চেয়ারম্যান এইচ এম বরকতুল্লাহ, উপস্থাপনায় থাকবেন মুফতি মুহাম্মদ হেদায়েতুল্লাহ। বাংলাদেশসহ বহির্বিশ্বের বিভিন্ন রিয়েলিটি শো/প্রতিযোগিতামূলক অনুষ্ঠানে, আল-কোরআন তিলাওয়াত, হামদ/না’ত/ইসলামী গান ও ইসলামিক নলেজ/ইসলামী জ্ঞান এর উপর ইতোপূর্বে যারা ১ম থেকে ৫ম স্থান অধিকার করেছেন সেখান থেকে বাছাইপূর্বক মনোনিতদের নিয়েই এই মেগা রিয়েলিটি শো “সেরাদের সেরা”। অনুষ্ঠানে বাংলাদেশের খ্যাতনামা জনপ্রিয় মিডিয়া ব্যাক্তিত্বগন, বিচারক, অতিথি হিসেবে অংশগ্রহন করবেন।

২৭ রমজান গ্রান্ড ফিনালে অনুষ্ঠিত হবে হোটেল সোনারগাঁও বলরুমে । আল-কোরআন তিলাওয়াত ও হিফজুল কোরআন এ বিচারক থাকবেন- আন্তর্জাতিক কোরআন তেলাওয়াত সংস্থা (ইকরা)-এর চেয়ারম্যান আহমাদ বিন ইউসুফ আল আজহারী, মাও. মাহমুদুল হাসান আল আল মাদানী (উপধ্যক্ষ, জামেয়া কাশেমিয়া কামিল মাদ্রাসা, নরসিংদী) ও হাফেজ কারী মাওঃ রফিক আহমাদ ওসমানী (খতিব, সিভিল এভিয়েশন সেন্ট্রাল জামে মসজিদ)।

হামদ/না’ত/ইসলামী গান-এর বিচারক থাকবেন জনপ্রিয় কন্ঠশিল্পী হায়দার হোসেন, খাঁন আসিফুর রহমান আগুন, মুহাম্মদ বদরুজ্জামান ও গাজী আনাস রাওশন। ইসলামিক কুইজ ও জ্ঞান এর বিচারক থাকবেন এশিয়ান ইউনিভার্সিটির প্রতিষ্ঠাতা ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. আবুল হাসান এম সাদেক, ঢাকা বিশ^বিদ্যালয়ের ইসলামিক স্টাডিজ বিভাগের চেয়ারম্যান প্রফেসর মোঃ শামছুল আলম ও ঢাকা বিশ^বিদ্যালয়ের আরবি বিভাগের চেয়ারম্যান প্রফেসর ড. মোঃ আবদুল কাদির। এছাড়াও অতিথি বিচারক হিসেবে উপস্থিত থাকবেন মাওলানা সাইয়্যেদ কামাল উদ্দিন জাফরী, ড. আনোয়ার হোসেন মোল্লা সহ আরো অনেক গুরুত্বপুর্ন ব্যাক্তিগণ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন