English

26 C
Dhaka
বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪
- Advertisement -

মাহবুবা ফেরদৌসের নির্দেশনায় হিল্লোল-মৌ

- Advertisements -

১৪ ফেব্রুয়ারি রাত ৮টার বাংলা সংবাদের পর বাংলাদেশ টেলিভিশনে প্রচারিত হবে ভালোবাসা দিবসের বিশেষ নাটক ‘ফাল্গুনে ভালোবাসার দিন’। বিটিভির মহাপরিচালক সোহরাব হোসেনের ভাবনা ও পরিকল্পনায় নাটকটি রচনা করেছেন রেজাউর রহমান ইজাজ। প্রযোজনায় রয়েছেন মাহবুবা ফেরদৌস। নাটকের প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন সাদিয়া ইসলাম মৌ ও হিল্লোল। এ নাটকের মাধ্যমে দীর্ঘদিন পর টিভি পর্দায় দেখা যাবে  হিল্লোলকে। আরো অভিনয় করেছেন হানিফ উদ্দিন খান, কাজল বাবু, টাপুর ও টুপুর।

নাটকের গল্প প্রসঙ্গে প্রযোজক জানান, ২০ বছর পর মায়ের অসুস্থতার খবরে দেশে ফিরছে আসিফ। কথা ছিল আর কখনো ফিরবে না। কিন্তু অসুস্থ মাকে দেখার জন্য ব্যাকুল হয়ে ছুটে আসে সে। কিন্তু এসেই যে পরিস্থিতির মুখোমুখি হলো তার জন্য একেবারেই তৈরি ছিল না আসিফ।

নিলু তার সামনে দাঁড়িয়ে। এই নিলুকেই সে ভালোবাসতো, দূর থেকে এখনও সেই ভালোবাসা অটুট। চলার পথে নিলুকে দেখে বুকের ভেতর অদ্ভুত এক অনুভূতি হয় তার। এক সময়ের তীব্র ভালোবাসা আসিফকে আচ্ছন্ন করে ফেলে। সে তার ২০ বছর আগের জীবনে ফিরে যায়। কিন্তু ওপাশে যে মানুষটি, সেই নিলুরও কি একই অনুভূতি হচ্ছে? দীর্ঘসময় পর প্রিয় মানুষকে দেখলে বুকের ভেতরটা ভেঙেচুরে যায়। হু হু করে ওঠে। আসিফ-নিলু দুজনেই ভাবে- জীবনটা তাদের কেন এমন হলো?

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন