English

28 C
Dhaka
বৃহস্পতিবার, জুন ৩০, ২০২২
- Advertisement -

কক্সবাজারের পেকুয়ায় ঘরে ঢুকে ব্যবসায়ীকে কুপিয়ে ও গুলি করে হত্যা

- Advertisements -

কক্সবাজারের পেকুয়ায় সশস্ত্র সন্ত্রাসীরা গভীর রাতে বাড়িতে ঢুকে কুপিয়ে ও গুলি করে হত্যা করেছে এক কাঠ ব্যবসায়ীকে। পূর্ব শত্রুতার জের ধরে শুক্রবার (২৩ এপ্রিল) দিবাগত রাতে উপজেলার বারবাকিয়া ইউনিয়নের ভারুয়াখালী গ্রামে এই ঘটনা ঘটে।

Advertisements

খবর পেয়ে আজ শনিবার সকালে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে প্রেরণ করেছে। নিহত কাঠ ব্যবসায়ীর নাম নেজাম উদ্দিন (৩৫)। তিনি ওই এলাকার মৃত শাব্বির আহমদের পুত্র।

নিহতের স্ত্রী শামিনা বেগম অভিযোগ করেছেন, পূর্ব শত্রুতার জের ধরে বারবাকিয়া ইউনিয়ন পরিষদ সদস্য ও আওয়ামী লীগ নেতা জাহাঙ্গীর আলম, সন্ত্রাসী শফি আলম, জসিম, বেলালের নেতৃত্বে ১৪/১৫ জন সশস্ত্র সন্ত্রাসী শুক্রবার দিবাগত রাত একটার দিকে বাড়িতে ঢুকে পড়ে। এ সময় তাঁর স্বামী নেজাম উদ্দিনকে কুপিয়ে ও গুলি করে গুরুতর আহত করে। এতে নেজাম উদ্দিন ঘটনাস্থলেই লুটিয়ে পড়ে। সন্ত্রাসীরা চলে যাওয়ার পরে এলাকাবাসী গুরুতর আহত নেজাম উদ্দিনকে আশংকাজনক অবস্থায় উদ্ধার করে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

Advertisements

এলাকাবাসী জানায়, ওই এলাকার ইউপি সদস্য খুনসহ ডাকাতি, বনদস্যুতাসহ বহু মামলার আসামি ইউনিয়ন পরিষদ সদস্য জাহাঙ্গীর আলমের সাথে জমি নিয়ে বিরোধ চলে আসছিল একই এলাকার সিএনজি চালক রহিম দাদের। নিহত নেজাম উদ্দিন রহিম দাদের ভাগ্নি জামাতা এবং জায়গা জমির বিরোধের ঘটনায় রহিম দাদের পক্ষে থাকায় ক্ষিপ্ত হয়ে এই হত্যাকাণ্ড সংঘটিত করা হয়েছে।

এ ব্যাপারে পেকুয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) কানন সরকার জানান, এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। ঘটনার সাথে জড়িতদের গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন