English

36 C
Dhaka
বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
- Advertisement -

ট্রাম্পের মুখ দেখতে হাঁসের পশ্চাদদেশের মতো: মেরিয়ানে

- Advertisements -
Advertisements
Advertisements

বোনের পরিবারের রোষানলে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। এবার তার ভাতিজি মেরি এল ট্রাম্প আরও একটি নতুন অডিও ফাঁস করেছেন। সেই অডিওতে শোনা যায়, ট্রাম্পের বোন মেরিয়ানে ট্রাম্প বেরি তার ভাইয়ের পরিবার সম্পর্কে আপত্তিকর ভাষা ব্যবহার করছেন। জনপ্রিয় মার্কিন টিভি চ্যানেল এমএসএনবিসি’র এক অনুষ্ঠানে শুক্রবার এ অডিও ফাঁস করেন ম্যারি। খবর ডেইলি মেইলের।
ছোট ভাইয়ের পরিবার নিয়ে ভাতিজির সঙ্গে কথোপকথনের ওই অডিওতে মেরিয়ানে বলেন, ট্রাম্পের কথার ঠিক নেই। এখন এক কথা বলে পরক্ষণেই তা অস্বীকার করেন। তার মুখ হাঁসের পশ্চাদদেশের মতো।
অন্য এক ক্লিপে তাকে বলতে শোনা যায়, ট্রাম্প শুধু নিজেকে ছাড়া কখনও অন্যের জন্য ভাবেন না তিনি জনগণকে না দেখিয়ে কিছু করেন না। আর যদি কিছু করেন, তখন বলবেন, দেখ আমি কী করলাম। আমি চমৎকার নই? একেবারেই ছোট মনের মানুষ। জীবনে কেবল একবার গির্জায় গিয়েছিলেন তিনি।
উল্লেখ্য, একের পর এক বিস্ফোরক সব মন্তব্য বেরিয়ে আসছে ট্রাম্পকে নিয়ে। তার ৮৩ বছর বয়স্ক বড় বোন মেরিয়ানে ট্রাম্প যুক্তরাষ্ট্রের ফেডারেল কোর্টের একজন অবসরপ্রাপ্ত বিচারক। । ১৯৮৩ সালে প্রেসিডেন্ট রোনাল্ড রিগ্যানের সময়ে নিউ জার্সি ডিস্ট্রিক্ট কোর্টের প্রথম বিচারক ছিলেন তিনি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন