English

33 C
Dhaka
শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
- Advertisement -

সিলেটে রায়হান হত্যা: সরজমিনে তদন্তে বন্দরবাজার ফাঁড়িতে পিবিআই, কবর থেকে তোলা হবে মরদেহ

- Advertisements -
Advertisements
Advertisements

সিলেটের বন্দরবাজার ফাঁড়িতে পুলিশের নির্যাতনের শিকার হয়ে মারা যাওয়া রায়হান উদ্দিন হত্যা মামলার তদন্তে নেমেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন-পিবিআই।
দুপুর ১২টার দিকে পিবিআই সিলেটের পুলিশ সুপার খালেদুজ্জামানের নেতৃত্বে তদন্ত দল বন্দরবাজার ফাঁড়ি পরিদর্শন করে ঘটনার কোন আলামত পাওয়া যায় কি-না তা খুঁজে দেখেছেন।
এর আগে গত মঙ্গলবার রাতে সিলেট মহানগর পুলিশ থেকে মামলাটি আনুষ্ঠানিকভাবে পিবিআইতে হস্তান্তর করা হয়। এদিকে কবর থেকে তোলা হবে সিলেট নগরীর বন্দরবাজার ফাঁড়িতে মারা যাওয়া যুবক রায়হান আহমদের মরদেহ। মঙ্গলবার দুপুরে গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেন পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ খালেদুজ্জামান।
তিনি জানান, পুনরায় ময়না তদন্তের জন্য নিহত রায়হান আহমদের মরদেহ কবর থেকে তোলার অনুমতি দিয়েছেন জেলা প্রশাসক।
উল্লেখ্য, গত (১১) অক্টোবর রোববার ভোরে রায়হান আহমদ (৩৩) নামে সিলেট নগরের আখালিয়ার এক যুবক নিহত হন। পুলিশের পক্ষ থেকে প্রথমে প্রচার করা হয়, ছিনতাইয়ের দায়ে নগরের কাষ্টঘর এলাকায় গণপিটুনিতে নিহত হন রায়হান। তবে বিকেলে পরিবারের বক্তব্য পাওয়ার পর ঘটনা মোড় নিতে থাকে অন্যদিনে। পরিবার দাবি করেন সিলেট মহানগর পুলিশের বন্দর বাজার ফাঁড়িতে পুলিশের নির্যাতনে প্রাণ হারায় রায়হান।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন