English

28 C
Dhaka
বুধবার, সেপ্টেম্বর ২৮, ২০২২
- Advertisement -

পাইকগাছার কপিলমুনিতে বৃদ্ধা মাকে বাগানে ফেলে পালিয়েছে পাষন্ড ছেলে

- Advertisements -

পাইকগাছার কপিলমুনির শিলেমানপুরের পাষন্ড ছেলে জায়েদ (৫০) তার বৃদ্ধা মা জামিলা বিবি (৮২) কে বাড়ির বাগানে ফেলে রেখে বাগানের গেটে তালা দিয়ে ঢাকায় পালিয়ে যায়। খবর পেয়ে বৃদ্ধার ভাই মোহাম্মদ আলী ও তার ছেলে আব্দুর রহমান অবশেষে তাকে উদ্ধার করে কাশিমনগরস্থ তাদের বাড়িতে এনেছে।

Advertisements

সোমবার দিনের যেকোন সময় জামিলাকে তাদের বাড়ির বাগানে ফেলে রেখে এক মাত্র ছেলে জায়েদ স্ত্রী-সন্তানদের নিয়ে বাড়িসহ জায়গা-জমি বিক্রি করে ঢাকায় চলে গেছে। তবে সে কার কাছে বাড়িসহ জাযগা-জমি বিক্রি করেছে তার বিস্তারিত জানা যায়নি।

ফুফু জামিলার নিজ বাড়ির বাগানে পড়ে থাকার খবরে পিতার সাথে তাকে উদ্ধার করে আনতে যাওয়া আব্দুর রহমান জানান, তারা ঘটনাস্থলে গিয়ে মস্তিষ্ক বিকৃত ও দৃষ্টি প্রতিবন্ধী জামিলাকে অপ্রকৃতিস্থ অবস্থায় দেখে পাইকগাছা থানা অফিসার ইনচার্জ (ওসি) এজাজ শফীকে জানালে তিনি তাকে থানায় আসতে বলেন। এরপর থানায় গেলে তিনি ইউএনও অথবা লোকাল চেয়ারম্যানের সাথে যোগাযোগ করতে বলেন। এরপর ইউএনওকে না পেয়ে ফের ঘটনাস্থলে এসে স্থানীয় ইউপি সদস্য এজাহার আলীকে জানালে তার অনুমতিতে জামিলাকে উদ্ধার করে কাশিমনগর তাদের বাড়িতে আনেন।

এসময় তিনি আরো বলেন, জামিলাদের দু’টি বিল্ডিংয়ের ৪ টি রুমের সবগুলোতে তালাবদ্ধ ছিল। তাকে উদ্ধার করে নিয়ে আসার সময় পার্শ্ববর্তী জনৈকা মহিলা জানান, তার কাছে জায়েদ ঘরের চাবি রেখেগেছে। তবে কোথায় গেছে আর কেন গেছে কিংবা কবে পিরবে তা তকে জানিয়ে যাযনি।
এসময় মোবাইলে জামিলার ছেলে জাযেদের সাথে কথা বললে তিনি জানান, মাকে ফেলে রেখে যাওয়ার সময় নাকি অনেক কেঁদেছেন তিনি। তবে কবে ফিরবেন কিংবা আদৌ ফিরবেন কিনা তার বিস্তারিত জানা যায়নি।

Advertisements

অভিযোগে জানাযায়, কপিলমুনি ইউনিয়নের শিলেমানপুর গ্রামের মৃত লতিফ সরদারের স্ত্রী জামিলা বিবি (৮২) বয়োভারে ন্যুজ এছাড়া তিনি মস্তিষ্ক বিকৃত ও দৃষ্টিপ্রতিবন্ধী। বসবাস করতেন ছেলের সাথে শিলেমানপুরেই। তার পৌত্ররা ঢাকায় বড় চাকুরী করেন। এমন অবস্থায় তার একমাত্র ছেলে জায়েদ সরদার (৫০) সোমবার যেকোন সময় মাকে বাড়ির বাগানে ফেলে রেখে বাগানের গেটে তালাবদ্ধ করে ঢাকায় তার ছেলেদের কাছে চলে গেছে। এলাকাবাসী বলছে, তার ছেলে জমি-জায়গা বিক্রি করে ঢাকায় চলে গেছে।

সর্বশেষ জামিলাকে উদ্ধার করে কাশিমনগর নেয়া হয়েছে। সেখানেও সে ছেলেকে না পেয়ে পাগলের প্রলাপ বকছে। ছেলের বিরুদ্ধে কথা বললে জামিলা তাদের উপরও তেড়ে আসছে। অথচ সেই পাষন্ড ছেলে কিনা মাকে ফেলে পালিয়েছে। ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন