English

29 C
Dhaka
মঙ্গলবার, সেপ্টেম্বর ২৭, ২০২২
- Advertisement -

প্রেমিকের বউ থাকলেও বিয়ে করতে আপত্তি নেই কলেজ ছাত্রীর!

- Advertisements -

বছর চারেক আগে রাজধানীর হাতিরঝিলে একটি গানের অনুষ্ঠানে তাদের পরিচয়। এরপর পরিচয় গড়ায় প্রেমের সম্পর্কে। তবে প্রেমিক চুপিসারে অন্যত্র বিয়ে করায় ছুটে আসেন রাজশাহী। প্রেমিকের বাড়ি এসে ওই ভুক্তভোগীর দাবি, ‘আমি তাকে বিয়ে করতে চাই। তার বউ থাকলেও আমার আপত্তি নেই।’

শনিবার (৩ সেপ্টেম্বর) সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে বিষয়টি ভাইরাল হলে চাঞ্চল্য তৈরি হয়।

Advertisements

জানা গেছে, ওই প্রেমিকের নাম জুয়েল রানা (২৫)। তিনি রাজশাহীর তানোর উপজেলার চান্দুড়িয়া গ্রামের রেজাউল ইসলামের ছেলে। ঢাকায় একটি ওষুধ কোম্পানিতে চাকরি করেন রানা। বর্তমানে তিনি ঢাকাতেই আছেন।

আর প্রেমিকার নাম আয়শা আক্তার রুমি (২৩)। তিনি জন্মসূত্রে বরিশালের হলেও পড়াশোনার সুবাদে ঢাকায় থাকেন। ঢাকা ইডেন মহিলা কলেজের ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের ছাত্রী রুমি পড়াশোনার পাশাপাশি একটি শোরুমে পার্টটাইম চাকরি করেন।

সম্প্রতি ওই ছেলে রাজশাহী নগরীর নওদাপাড়া এলাকার এক মেয়েকে বিয়ে করেছেন। বিষয়টি জানতে পেরে ওই মেয়ে ছেলের কাছে আসতে চাইলে প্রেমের সম্পর্ক অস্বীকার করে। বাধ্য হয়ে জুয়েলের গ্রামের বাড়িতে আসেন ওই তরুণী।

স্থানীয় সূত্রে জানা যায়, গত রোববার (২৮ আগস্ট) জুয়েল রানার গ্রামের বাড়িতে আসেন ওই তরুণী। সেখানে তিন দিন অনশন করায় অসুস্থ হয়ে পড়লে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

Advertisements

তবে চিকিৎসা শেষে বর্তমানে তিনি সুস্থ রয়েছেন। মেয়ের পরিবারে যোগাযোগ করা হলেও সাড়া মিলছে না বলে জানিয়েছে থানা পুলিশ।

তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুজ্জামান মিয়া বলেন, খবর পেয়ে পুলিশ তাকে উদ্ধার করে তানোর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মেয়ের বাসায় যোগাযোগ করে তাদের আসতে বলা হয়। কিন্তু পরে তাদের আর সাড়া পাওয়া যায়নি।

যেহেতু পুরো ঘটনা ঢাকায় ঘটেছে, আর ছেলেও বর্তমানে ঢাকায় আছে তাই আমাদের আইনগত ব্যবস্থা নেওয়ার সুযোগ নেই। ওই মেয়েকে বলা হয়েছে, যেন ঢাকায় যায়, কিন্তু না গেলে তো আমাদের কিছু করার নেই।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন