English

28 C
Dhaka
সোমবার, আগস্ট ১৫, ২০২২
- Advertisement -

প্রেমিকের সঙ্গে রিসোর্টে গিয়ে অতিরিক্ত মদপান, তরুণীর মৃত্যু

- Advertisements -

ঢাকা থেকে প্রেমিকের সঙ্গে বান্দরবান বেড়াতে গিয়ে অতিরিক্ত মদপানে শ্বাসকষ্ট বেড়ে জারা হক (২২) নামের এক তরুণীর মৃত্যু হয়েছে।

বুধবার (৮ জুন) সকালে স্থানীয় সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই তরুণীর মৃত্যু হয়। এর আগে গত ৬ জুন রাতে মদপান করে জারা হক ও তার বন্ধুরা। ওই রাতেই শ্বাসকষ্ট শুরু হলেও বুধবার সকালে তা ভয়াবহ আকার ধারণ করলে হাসপাতালে নেয়া হয় তাকে। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

Advertisements

এ ঘটনায় জারা হকের প্রেমিক নেহাল (২২) ও তার বন্ধু আসিফ হোসেনকে আটক করেছে পুলিশ।

জারা হক রাজধানীর গুলশানের সাঈদনগর এলাকার মোহাম্মদ আলমের কন্যা। আর প্রেমিক নেহালের বাড়ি ফেনীর পশ্চিম মুকিমপাড়ায় এবং নেহালের বন্ধু আসিফ হোসেনের বাড়ি ফেনী সদর থানায়।জানা গেছে, গত ৬ জুন জারা হক, প্রেমিক নেহাল ও তার বন্ধু আসিফ ৬ জুন ঢাকা থেকে বান্দরবান বেড়াতে যায়। সেখানে গ্রিন পিক নামে একটি রিসোর্টে অবস্থান নেয়।

Advertisements

ওইদিন জারা হক ও তার বন্ধুরা ঢাকা থেকে বিদেশি মদ নিয়ে যায়। রাতে তারা মদপান করে। এ সময় অতিরিক্ত মদপান করার কারণে জারা হকের শ্বাসকষ্ট দেখা দেয়। পরে বুধবার সকালে শ্বাসকষ্ট বেড়ে যাওয়ায় প্রেমিক নিহাল ও বন্ধু আসিফ জারা হককে স্থানীয় সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. এসএম ইকবাল হোসেন জানান, অতিরিক্ত মদপানের কারণে শ্বাসকষ্ট শুরু হয়ে তার মৃত্যু হয়েছে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বলেন, ‘মদপানে এক তরুণীর মৃত্যু হয়েছে বলে শুনেছি। প্রেমিক এবং তার বন্ধুকে আমরা আটক করেছি।’ তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। পোস্টমর্টেম রিপোর্ট আসার পর বিস্তারিত জানা যাবে বলেও জানান তিনি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন