English

28 C
Dhaka
মঙ্গলবার, মে ২৪, ২০২২
- Advertisement -

প্রেমিকের সন্ধানে ঝিনাইদহ থেকে রংপুরে এসে প্রাণ গেল তরুণীর

- Advertisements -

প্রেমিকের সন্ধানে ঝিনাইদহ থেকে রংপুরে এসে প্রাণ হারিয়েছেন এক তরুণী। রংপুর মেট্রোপলিটন কোতোয়ালী থানার ভিকটিম সাপোর্ট সেন্টার থেকে রুহি আক্তার রুহি (১৯) নামে ওই তরুণীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়।

Advertisements

পুলিশ সূত্রে জানা গেছে, ঝিনাইদহ জেলার হরিণাকুন্ড এলাকার সেকেন্দার আলীর মেয়ে রুহি আক্তারের সঙ্গে রংপুরের আকাশ নামে এক যুবকের মোবাইল ফোনে প্রেমের সম্পর্ক হয়। সেই সূত্র ধরে প্রেমিক তাকে শনিবার রংপুরে আসতে বলে। রুহি আক্তার ফোন পেয়ে ঝিনাইদহ থেকে রংপুরে আসেন। রংপুর নগরীর সাহেবগঞ্জ এলাকায় পৌঁছে আকাশের মোবাইল ফোনে কল দিয়েও যোগাযোগ করতে পারেনি।

Advertisements

পরে রুহি ওই এলাকায় ঘোরাফেরা করতে থাকলে শনিবার রাতে এলাকাবাসী ৯৯৯ নম্বরে ফোন করেন। পরে হারাগাছ থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে রুহিকে উদ্ধার করে কোতোয়ালী থানার ভিকটিম সাপোর্ট সেন্টারে পাঠায়। সেখানে অবস্থানের দ্বিতীয় দিন রবিবার রাতে সিলিংয়ে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন রুহি। পরে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের উপস্থিতিতে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়।

মেট্রোপলিটন কোতোয়ালী থানার ওসি (তদন্ত) হোসেন আলী জানান, ভিকটিম সাপোর্ট সেন্টারের ফ্যানে ফাঁস দিয়ে ওই তরুণী আত্মহত্যা করেছেন। দুপুরে তার লাশ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ বিষয়ে একটি ইউডি মামলা করা হয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন