English

30 C
Dhaka
সোমবার, জুন ২৪, ২০২৪
- Advertisement -

বন্ধুদের সঙ্গে জন্মদিনের কেক কেটে বাসায় ফিরে ছাত্রলীগ নেত্রীর আত্মহত্যা

- Advertisements -
Advertisements
Advertisements

শরীয়তপুরের নড়িয়ায় জন্মদিন উদযাপন করে বাসায় ফিরে শেখ সুমাইয়া সুমু (২০) নামে এক ছাত্রলীগ নেত্রী আত্মহত্যা করেছেন।

বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) সকালে নড়িয়া পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের বৈশাখীপাড়া এলাকার নিজ বাড়ি থেকে ওই ছাত্রলীগ নেত্রীর মরদেহ উদ্ধার করে পুলিশ।

শেখ সুমাইয়া নড়িয়া সরকারি কলেজ ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক। তিনি দুই নম্বর ওয়ার্ডের আবু বকর শেখের মেয়ে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, বুধবার (৭ ফেব্রুয়ারি) ছিল শেখ সুমাইয়ার জন্মদিন। বন্ধুদের সঙ্গে জন্মদিন উদযাপন শেষে রাতে বাসায় ফিরে নিজ ঘরের দরজা বন্ধ করে শুয়ে পড়েন তিনি। এরপর মধ্যরাত থেকে সুমাইয়ার মোবাইল ফোনে একাধিকবার কল আসা শুরু করে।

রিংটোনের শব্দে ঘুম ভেঙে যায় সুমাইয়ার পরিবারের সদস্যদের। তারা দরজার বাইরে থেকে সুমাইয়াকে ডাকাডাকি করতে থাকেন। তবে রুমের ভেতর থেকে কোনো সারা না পেয়ে একপর্যায়ে দরজা ভেঙে ভেতরে গিয়ে ফ্যানের সঙ্গে ওড়না পেঁচানো অবস্থায় সুমাইয়ার মরদেহ ঝুলে থাকতে দেখেন তারা। বিষয়টি থানায় জানালে পুলিশ মরদেহ উদ্ধার করে।

এ বিষয়ে স্থানীয় কাউন্সিলর আবু জাফর শেখ বলেন, সুমাইয়া সম্পর্কে আমার ভাতিজি হয়। ওদের বাসা থেকে ফোন পেয়ে রাতে দ্রুত আমি ছুটে যাই।

ঘরের দরজা বাহির থেকে আটকানো দেখে সবাই দরজা ভেঙে ফেলি। পরে ওকে ঝুলন্ত অবস্থায় দেখতে পাই। প্রেমঘটিত কারণে সুমাইয়া এই আত্মহত্যা করে থাকতে পারে।

নড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান বলেন, খবর পেয়ে মরদেহ উদ্ধার করা করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। পরিবারের অভিযোগ থাকলে বিষয়টি খতিয়ে দেখা হবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন