English

29 C
Dhaka
সোমবার, জুলাই ৪, ২০২২
- Advertisement -

বিয়ের দুই বছরেই লাশ হলো আয়েশা: হত্যা নাকি আত্মহত্যা!

- Advertisements -

চট্টগ্রামের হাটহাজারীতে আয়েশা আক্তার (২০) নামের এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার দুপুরে উপজেলার ফরহাদাবাদ ইউনিয়নের ৯ নং ওয়ার্ড বংশাল গ্রামের নুর মোহাম্মদ ফরিক বাড়ী এলাকায় এ ঘটনা ঘটে। তিনি ওই এলাকার মাহফুজুল ইসলামের স্ত্রী। শ্বশুরবাড়ির দ্বিতীয় তলা ভবনের একটি কক্ষের মেঝেতে পড়ে থাকা অবস্থায় হাটহাজারী মডেল থানা পুলিশ লাশটি উদ্ধার করেছে।

Advertisements

বছর দুয়েক আগে মাহফুজুলের সঙ্গে পারিবারিকভাবে বিয়ে হয় আয়েশা আক্তারের। তাঁদের দশমাস বয়সী একটি ছেলে সন্তান রয়েছে। গৃহবধূ আয়েশার পরিবারের অভিযোগ- তাঁর গলায় হাত দিয়ে চেপে ধরার দাগ পাওয়া গেছে। তবে শ্বশুরবাড়ির লোকজনের দাবি ওই গৃহবধূ মানসিক যন্ত্রণা থেকে আত্মহত্যা করেছেন।

স্থানীয় বাসিন্দা ও শ্বশুরবাড়ির লোকজন জানান, মাহফুজুলের পাকা ভবনের দ্বিতীয় তলায় একটি কক্ষে ফ্যানের সঙ্গে ওড়না পেঁচানো অবস্থায় গৃহবধূ আয়েশার লাশ দেখতে পায় পরিবার।পরে থানা পুলিশকে খবর দেয়।

Advertisements

নিহত গৃহবধূর ভাই প্রবাসী মো. আবদুল কাদের বলছেন, এটা পূর্ব পরিকল্পিত হত্যাকাণ্ড। ঘটনাটি ভিন্নখাতে প্রবাহিত করার জন্য তাঁরা আমার বোনকে মানসিক রোগী বানাচ্ছে। কয়েকদিন আগেও আমি আমার বোনের সাথে মোবাইলে কথা বলেছি। সে একজন সুস্থ মানুষ ছিল। আমার বোনকে তাঁর স্বামী, দেবর, ননদ যৌতুকের জন্য সারাক্ষণ শারীরিক ও মানসিক নির্যাতন করতো। আমার বোনের গলায় হাত দিয়ে চেপে ধরার দাগ রয়েছে। তাঁর লাশ পাওয়া গেছে দেবরের রুমে। তাঁর নিজের রুমে আত্মহত্যা করে দেবরের রুমে গেল কিভাবে? দরজা খোলা রেখে কি কেউ নিজের গলায় ফাঁস লাগায়? আমার বোনের লাশ ঝুলানো অবস্থায় ছিল না, মেঝেতে পড়ে ছিল। তাদের গতিবিধি সবই সন্দেহজনক। এই কারণে সুষ্ঠু তদন্ত করে হত্যাকাণ্ডের আসল রহস্য বের আনতে পুলিশের সহযোগিতা চাই।

লাশ উদ্ধারকারী হাটহাজারী মডেল থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. রফিকুল ইসলাম বলেন, মেয়ের শ্বশুরবাড়ির একটি কক্ষের মেঝে থেকে আয়েশার লাশ উদ্ধার করেছি। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। বিষয়টি পুলিশ তদন্ত করছে। তবে ওই গৃহবধূর পরিবারের পক্ষ থেকে এখনো কোন মামলা হয়নি। তাঁর মৃত্যুর সঠিক কারণ জানতে লাশের সুরতহাল রিপোর্ট করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। প্রতিবেদন আসলেই ঘটনাটি পরিষ্কার হবে এটা হত্যা নাকি আত্মহত্যা।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন