English

28 C
Dhaka
বুধবার, সেপ্টেম্বর ২৮, ২০২২
- Advertisement -

মায়ের কোলে ফিরে গেল হারিয়ে যাওয়া দুই শিশু

- Advertisements -

রাজশাহী মহানগর পুলিশের সহযোগিতায় মায়ের কোলে ফিরে গেল হারিয়ে যাওয়া দুই শিশু। শনিবার সন্ধ্যায় মহানগরীর শাহ মখদুম থানা পুলিশ ওই দুই শিশুকে তাদের মায়ের হাতে তুলে দেন।

Advertisements

পুলিশের কারণে হারিয়ে যাওয়া নয় বছরে পলি খাতুন ও ছয় বছরে জিসানকে ফিরে পেয়েছেন তাদের মা। নিখোঁজ সন্তানদের ফিরে পেয়ে আজ থানার মধ্যেই আনন্দে আত্মহারা হয়ে পড়েন তাদের দুইজনের মা জোসনা খাতুন।

নগরীর শাহ মখদুম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদী হাসান জানান, জোসনা বেগমের সঙ্গে তার স্বামী পলাশের বিবাহ বিচ্ছেদ হয়ে গেছে। জোসনা বেগম তার দুই সন্তান পলি খাতুন ও জিসানকে নিয়ে মহানগরীর চন্দ্রিমা থানার চৌধুরী পাড়ার এলাকায় বসবাস করেন।

Advertisements

গত ১ সেপ্টেম্বর সন্ধ্যায় পলি ও জিসান তাদের বাবা পলাশের সাথে দেখা করে বাড়ি ফেরার সময় পথ হারিয়ে ফেলে। এরপর জোসনা বেগম পলি ও জিসানকে আশপাশ খোঁজাখুঁজি করে না পেয়ে শাহ মখদুম থানায় যান। পরে দুই সন্তান নিখোঁজ হয়েছে বলে সাধারণ ডায়েরি (জিডি) করেন।

এরপর শাহ মখদুম থানার উপ-পরিদর্শক (এসআই) মমতাজ উদ্দিন অনেক খোঁজাখুঁজি করে কাটাখালী থানার সহায়তায় হরিয়ান রেলওয়ে স্টেশন এলাকা থেকে ওই দুই শিশুকে শনিবার বিকালে উদ্ধার করতে সক্ষম হন। পরে সন্ধ্যায় শিশু দুইটিকে তাদের মায়ের হাতে তুলে দেওয়া হয়। শিশু দুইটিকে ফিরে পেয়ে তাদের মা জোসনা বেগম আনন্দে কেঁদে ফেলেন। তিনি এজন্য শাহ মখদুম থানা পুলিশকে ধন্যবাদ জানিয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন