English

27 C
Dhaka
শুক্রবার, অক্টোবর ৭, ২০২২
- Advertisement -

সিদ্ধিরগঞ্জে গৃহবধূর মরদেহ নিয়ে এলাকাবাসীর বিক্ষোভ

- Advertisements -

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ উপজেলায় পিয়াসী আক্তার (২১) নামের এক গৃহবধূর মরদেহ নিয়ে নিয়ে বিক্ষোভ করেছেন এলাকাবাসী।

Advertisements

মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) বিকেলে সিদ্ধিরগঞ্জের মিজমিজি বাতানপাড়া এলাকায় গৃহবধূকে আত্মহত্যার প্ররোচনার অভিযোগে জড়িতদের বিচার দাবিতে বিক্ষোভ করেন তারা। পরে সন্ধ্যায় পারিবারিক কবরস্থানে তার মরদেহ দাফন করা হয়।

এর আগে সোমবার (৫ সেপ্টেম্বর) সকালে সোনারগাঁয়ের মোগরাপাড়ার ইউছুফগঞ্জ কামরুল ফকিরের বাড়ি থেকে পিয়াসী আক্তারের মরদেহ উদ্ধার করে পুলিশ। মঙ্গলবার মরদেহ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করে পুলিশ। বিকেলে সিদ্ধিরগঞ্জের মিজমিজি বাতানপাড়া এলাকায় মরদেহ নিয়ে এলে অভিযুক্তদের ফাঁসির দাবিতে বিক্ষোভ করে এলাকাবাসী।

পিয়াসী আক্তারের মা মাহমুদা আক্তার শিল্পী বলেন, ‘দুবছর আগে পিয়াসী আক্তারের সঙ্গে পারিবারিকভাবে ওমর ফারুকের বিয়ে হয়। ওমর ফারুক বিয়ের আগে একটি ও পরে আরও দুইটি বিয়ে করেছিল। বিষয়টি জানার পর এ নিয়ে তাদের মধ্যে প্রতিনিয়ত ঝগড়া লেগেই থাকতো।’

Advertisements

মাহমুদা আরও বলেন, ‘এ ঘটনায় আমরা আদালতে একটি নারী নির্যাতন মামলা করি। এক সপ্তাহ আগে আপসের কথা বললে আমরা মামলা তুলে নেই। পাঁচ-ছয় দিন আগে ওমর ফারুক পিয়াসীকে নিয়ে সোনারগাঁয়ের মোগরাপাড়ার ইউছুফগঞ্জ এলাকার কামরুল ফকিরের বাড়িতে বাসা ভাড়া নেয়। সোমবার পুলিশের ফোন পেয়ে জানতে পারি, আমার মেয়ে ঘরের সিলিং ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে।’

সোনারগাঁও থানার উপ-পরিদর্শক (এসআই) আনিসুর রহমান বলেন, এ ঘটনায় আত্মহত্যার প্ররোচনার অভিযোগে মামলা হয়েছে। গৃহবধূর স্বামী ওমর ফারুককে গ্রেফতারের পর আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন