English

34.7 C
Dhaka
বুধবার, মে ২৫, ২০২২
- Advertisement -

সুপ্রিমকোর্টের আইনজীবী কানিজ রেহনুমা মারা গেলেন করোনায়

- Advertisements -

সুপ্রিমকোর্টের আইনজীবী অ্যাডভোকেট কানিজ রেহনুমা আহমেদ ভাষা করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)।

Advertisements

বুধবার (১৪ জুলাই) ভোরে সিলেটের মাউন্ট এডোরা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। কানিজ রেহনুমার সহকর্মী অ্যাডভোকেট সুবীর নন্দী দাস মৃত্যুর তথ্য গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।

অ্যাডভোকেট কানিজ রেহনুমা আহমেদ ভাষা সংরক্ষিত আসনের সাবেক সংসদ সদস্য ও সুনামগঞ্জ জেলার বর্তমান পিপি অ্যাডভোকেট শাহানা রাব্বানীর মেয়ে। কানিজ রেহনুমার স্বামী মৌলভীবাজারের বড়লেখা উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) খন্দকার মুদাচ্ছির বিন আলী।

Advertisements

এদিকে কানিজ রেহনুমা ভাষার মৃত্যুতে ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের স্ত্রী সুপ্রিম কোর্টের আইনজীবী অ্যাডভোকেট নাহিদ সুলতানা যুথি।

তিনি লিখেছেন, “কীভাবে কী লিখব, কী বলব কিছুই বুঝছি না। এইতো কয়দিন আগে আমাকে কি সুন্দর একটা ম্যাসেজ করল, ওর কে একজন আমাদের সঙ্গে দেখা করবে, আর আমাদের যদি কিছু লাগে, সময় চাইছিল, আমি উত্তর দিতে পারি নাই তোমাকে বোন। ভেবেছিলাম একটু কয়েকটা দিন গেলে উত্তর দেব। আজকে কি শুনলাম  জানি না। তুমি নাই…। আমি বিশ্বাস করতে পারছি না। বেশি কঠিন কোনো কিছুতে মাথা কাজ করে না। তাই ভাবতে ও পারছি না। ভাষা, কি বলব তোমাকে জানি না, তুমি কি ভালো থাকবে একা একা? আল্লাহ এ পৃথিবী বাস যোগ্য করে দাও মানবকুলের জন্য, আমাদের না বুঝা পাপের প্রায়শ্চিত্ত অনেক তো হলো, আর কত? মৃত্যুর বোঝা ভারি হতে হতে আর বহনযোগ্য হচ্ছে না। স্বাভাবিক মৃত্যুই মানতে পারি না। আর এ কেমন… এ কেমন!!”

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন