English

24 C
Dhaka
শনিবার, ফেব্রুয়ারি ৪, ২০২৩
- Advertisement -

সৌদি আরবে গিয়ে নির্যাতনের শিকার তরুণী, দেশে ফেরার আকুতি

- Advertisements -
Advertisements

সৌদি আরবে নির্যাতনে শিকার হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার উছমানপুর গ্রামের রুজিনা আক্তার (২৭) দেশে ফেরার আকুতি জানিয়েছেন। এক ভিডিও বার্তায় তার ওপর বর্বরোচিত নির্যাতনের বর্ণনা দেন তিনি। ভিডিওতে দেখা যায় তার শরীরে নির্যাতনের একাধিক চিহৃ রয়েছে।

Advertisements

রুজিনার বাবা সুন্দর আলী মেয়েকে দেশে ফিরিয়ে আনতে প্রবাসী কল্যান মন্ত্রনালয় ও হবিগঞ্জ কোর্টে দালাল দুলাল মিয়াসহ রিক্রুটিং এজেন্সির বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। পরে আদালত মামলাটি পিবিআইকে তদন্তের নির্দেশ দেন।

সুন্দর আলী জানান, গত ২১ ডিসেম্বর দুলাল মিয়া তার মেয়েকে ঢাকার মডেল অ্যাভিয়েশন সার্ভিস এর মাধ্যমে সৌদি আরবের দাম্মাম শহরে পাঠান। বেশি বেতনের প্রলোভন দেখিয়ে সৌদি আরবের একটি বাসায় কাজ করছিল মেয়েটি। কিন্তু বাসার মালিক প্রতিদিন নির্মম নির্যাতন চালাচ্ছেন। তারা চিকিৎসা না করায় দিনদিন শারীরিক ও মানসিকভাবে দুর্বল হয়ে পড়ছে সে। দেশে ফেরার জন্য বারবার ভিডিও কলের মাধ্যমে আকুতি জানাচ্ছে রুজিনা।

স্থানীয় ইউপি চেয়ারম্যান মোহাম্মদ আলী বলেন, রুজিনা আক্তার খুবই গরীব ঘরের মেয়ে। নিজের পরিবারের স্বচ্ছলতা ফিরিয়ে আনতে দালালের মাধ্যমে বিদেশ যায়। কিন্তু নির্যাতনের খবর শুনে ও ভিডিও দেখে দুঃখ পেয়েছি। তাকে ফিরিয়ে আনার জন্য কর্তৃপক্ষের প্রতি অনুরোধ জানান।

এ ব্যাপারে দুলাল মিয়ার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি ফোন রিসিভ করেননি।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও হবিগঞ্জ পিবিআইয়ের উপপরিদর্শক (এসআই) মোজাহিদ মিয়া বলেন, মামলাটি তিনি তদন্ত করছেন এবং প্রাথমিক সত্যতা পেয়েছেন।
সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন