English

23 C
Dhaka
রবিবার, ডিসেম্বর ৪, ২০২২
- Advertisement -

স্কুলপড়ুয়া প্রেমিকের সন্ধানে রাজশাহী থেকে রাঙ্গামাটিতে দু’সন্তানের জননী

- Advertisements -
Advertisements
Advertisements

এবার ফেইসবুকে পরিচয়ের সূত্র ধরে স্কুলপড়ুয়া প্রেমিকের সন্ধানে রাজশাহী থেকে রাঙ্গামাটির কাউখালীতে এসেছেন সাদিয়া আক্তার (২২) নামে দু’সন্তানের জননী।

জানা গেছে, রাজশাহীর পবা উপজেলার বড়গাছি গ্রামের বাবু সরকারের মেয়ে সাদিয়া আক্তার (২২)। বিবাহিত জীবনে দু‘সন্তানের জননী তিনি। চট্টগ্রামের রাউজান উপজেলার সারওয়ার নামে এক স্কুলছাত্রের সাথে ফেসবুকে পরিচয়ের সূত্র ধরে প্রেমিককে খুঁজতে বাড়ি থেকে পালিয়ে আসেন তিনি।
আসার সময় সার্বক্ষণিক প্রেমিকের সাথে তার যোগাযোগও ছিল। কিন্তু বেরসিক প্রেমিক শেষ পর্যন্ত মোবাইল বন্ধ করে দেয়। ফলে স্থান চিহ্নিত করতে না পেরে ১২ সেপ্টেম্বর রাত ১০টার দিকে ভুলবশত কাউখালীর বেতবুনিয়ার গুইয়াতল এলকায় এসে ঘোরাঘুরি করতে থাকেন।

দীর্ঘ সময় অপরিচিত এক নারীর একই স্থানে পায়চারী করতে দেখে এলাকার মানুষের সন্দেহ হয়। পরে স্থানীয় মেম্বার নেওয়াজ করিম মাসুদ ঘটনাস্থলে এসে ওই নারীকে জিজ্ঞাসাবাদের পর তার সম্পর্কে বিস্তারিত জানায়।

পরে মেম্বার রাতে তাকে ওয়ার্ডের গ্রাম পুলিশ মিজানের পরিবারের কাছে জিম্মায় রেখে ১৩ সেপ্টেম্বর সকালে কাউখালী থানা পুলিশের হাতে ন্যস্ত করে। পুলিশ তার পরিবারে খবর দিলে ১৪ সেপ্টেম্বর সকালে পরিবারের সদস্য ও স্থানীয় মেম্বারের উপস্থিতিতে তাদের জিম্মায় তুলে দেয়।

কাউখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: শহিদুল ইসলাম জানান, সাদিয়ার দুটি সন্তান রয়েছে। তার ফেসবুকে রাউজানের স্কুলছাত্র এবারের এসএসসি পরীক্ষার্থী সরওয়ারের সাথে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। তার এক ধরনের মানসিক সমস্যা পরিলক্ষিত হয়েছে। স্বামীর সাথে বনিবনা না হওয়ায় এমনটা হওয়ার সম্ভাবনা রয়েছে। তাকে তার বাবার হাতে তুলে দেয়া হয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

‘অবুঝ মন আমার’ ছবিতে তাসনিয়া

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন