English

28 C
Dhaka
রবিবার, সেপ্টেম্বর ২৫, ২০২২
- Advertisement -

স্বামীর মায়া ত্যাগ করে আবারও বিয়ের পিঁড়িতে ৫ সন্তানের জননী!

- Advertisements -

পাঁচ সন্তান ও স্বামীর মায়া ত্যাগ করে সিরাজগঞ্জের তাড়াশে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশন করা মাসুদা বেগম (৪০) নামের এক প্রেমিকা অবশেষে সফল হয়েছেন। গত মঙ্গলবার এলাকার গণ্যমান্য লোকজন নিয়ে সিরাজগঞ্জ নোটারি পাবলিকের মাধ্যমে ৭০ হাজার টাকা কাবিনে প্রেমিকা মাসুদা বেগমকে তার প্রেমিক মো. মোস্তাক হোসেন বিয়ে করেন।

Advertisements

আর এ সময় এলাকার গণ্যমান্য ব্যক্তিদের মধ্যে মো. আজিলা হোসেনসহ অনেকে উপস্থিত ছিলেন। এরআগে গত সোমবার সন্ধ্যায় উপজেলার তালম ইউনিয়নের চাঁদপুর গ্রামের মোহাম্মদ আলীর ছেলে মো. মোস্তাক হোসেনের (২৮) বাড়িতে বিয়ের দাবিতে অনশন করেন মাসুদা বেগম (৪০) নামের ওই প্রেমিকা।

Advertisements

স্থানীয়রা জানান, গোন্তা গ্রামের আনোয়ারুল ইসলামের স্ত্রী ও পাঁচ সন্তানের মা মাসুদা বেগমের সঙ্গে চাঁদপুর গ্রামের মোহাম্মদ আলীর ছেলে মো. মোস্তাক হোসেনের প্রায় পাঁচ বছর ধরে প্রেমের সম্পর্ক চলছিল। আর এ প্রেমের সম্পর্ক ধরে বিয়ের প্রলোভনে প্রেমিক মোস্তাক দীর্ঘদিন যাবৎ তাকে স্ত্রীর মতো ব্যবহার করে আসছিলেন।

এমনকি গত রোববার রাতেও মাসুদাকে বিয়ে করবে বলে প্রেমিক মোস্তাক মাসুদাকে নিয়ে এক আত্মীয় বাড়িতে রাত্রীযাপনও করেন। পরে প্রেমিকা মাসুদা গত সোমবার বিয়ের জন্য চাপ দিলে প্রেমিক বিয়ে না করে কৌশলে পালিয়ে যান। আর প্রেমিক মোস্তাক বিয়ে না করলে তার বাড়িতেই আত্মহত্যার হুমকি দিয়ে প্রেমিকের বাড়িতে অনশন শুরু করেন। পরে বিষয়টি ঘরোয়াভাবে নিষ্পত্তিও হয়।

এ প্রসঙ্গে তালম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আব্দুল খালেক বিষয়টির সত্যতা স্বীকার করে জানান, বিষয়টি নিয়ে ঘরোয়া বৈঠক করে প্রেমিক-প্রেমিকা বিয়ে করে নিয়েছেন।
সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন