English

39 C
Dhaka
শনিবার, এপ্রিল ২০, ২০২৪
- Advertisement -

ডা. শরীফা সুলতানা স্বর্ণপদকে ভূষিত

- Advertisements -

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) জুলাই ২০১৯ থেকে জুলাই ২০২১ সেশনের পোষ্ট গ্রাজুয়েশন এ্যানেসথেসিওলজি বিষয়ে মেধা তালিকায় প্রথম হওয়ায় ডা. শরীফা সুলতানা স্বর্ণপদকে ভূষিত হয়েছেন।

২৭ মার্চ (রবিবার) রাজশাহী মহানগরীর গ্রান্ড রিভারভিউ হোটেলে আয়োজিত বাংলাদেশ সোসাইটি অব এনেসথেসিওলজিস্টস (ক্রিটিকেল কেয়ার এন্ড পেইন ফিজিশিয়ানস) এর ৩৯তম বার্ষিক সাধারণ সভা ও সম্মেলনে ডা. শরীফা সুলতানাকে অনুষ্ঠানের প্রধান অতিথি রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলির সদস্য এ এইচ এম খায়রুজ্জামান লিটন আনুষ্ঠানিকভাবে স্বর্ণপদক প্রদান করেন।

বাংলাদেশ সোসাইটি অব এনেসথেসিওলজিস্টস (ক্রিটিকেল কেয়ার এন্ড পেইন ফিজিশিয়ানস) এর চেয়ারম্যান অধ্যাপক ডা: দেবব্রত বনিক ও মহাসচিব অধ্যাপক ডা. কাওছার সরদার এর সঞ্চালনায় অনুষ্ঠানে সংগঠনের নেতাকর্মী ছাড়াও বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য যে, বিশিষ্ট সমাজসেবক ও শিক্ষক লায়ন মোঃ গনি মিয়া বাবুল ও রতœগর্ভা মা মুর্শিদা গনি দম্পত্তির সন্তান ডা. শরিফা সুলতানা গাজীপুর জেলার শ্রীপুরের টেপিরবাড়ী গ্রামের এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। তিনি বর্তমানে রাজধানীর গুলশানস্থ ইউনাইটেড হাসপাতালের জরুরী বিভাগে বিশেষজ্ঞ চিকিৎসক হিসেবে কর্মরত রয়েছেন। তিনি পেশাগত মানোন্নয়নসহ সার্বিক সফলতার জন্যে সকলের কাছে দোয়া চেয়েছেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন