English

29 C
Dhaka
শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
- Advertisement -

নিখোঁজের পর উদ্ধার: ‘মা-বাবার কলহে বের হয়েছিলেন ৪ বোন, নিয়েছিলেন বাসাভাড়া-চাকরি’

- Advertisements -

কুমিল্লার নাঙ্গলকোটে নিখোঁজের সাতদিন পর চার বোনকে উদ্ধার করেছেন পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) সদস্যরা। মা-বাবার সঙ্গে অভিমান করে নগরীর জাঙ্গালিয়া এলাকার বাসা ভাড়া নিয়ে থাকছিলেন তারা। বড় বোন ইপিজেডের একটি গার্মেন্টসেও চাকরি নেন।

Advertisements

শুক্রবার (৩ জুন) সকাল সাড়ে ১০টায় নগরীর হাউজিং এলাকায় পিবিআই কার্যালয়ে সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান পুলিশ পরিদর্শক তৌহিদুল ইসলাম।

উদ্ধারা চার বোন হলেন- নাঙ্গলকোট উপজেলার মৌকরা ইউনিয়নের কালেম গ্রামের মজিবুল হকের বড় মেয়ে আফসারুল উলুম কামিল মাদরাসার আলিম প্রথম বর্ষের ছাত্রী তাসনিম জাহান (১৮), একই প্রতিষ্ঠানের দশম শ্রেণির ছাত্রী মারজান (১৭), ষষ্ঠ শ্রেণির ছাত্রী তাজিন সুলতানা (১২) ও স্থানীয় নারুয়া তালিমুল কোরআন মডেল মাদরাসার শিশু শ্রেণির ছাত্রী মাইশা আক্তার (৭)।

পরিদর্শক তৌহিদুল ইসলাম বলেন, বাবা-মায়ের কলহের জেরে অভিমান করে তাদের সন্তানরা গত ২৬ মে সকালে অজানার উদ্দেশ্যে পাড়ি জমান । এক পর্যায়ে কুমিল্লা নগরীর জাঙ্গালিয়া এলাকার একটি বাসা ভাড়া নেন চার বোন। এদের মধ্যে বড় বোন তাসনিম জাহান কুমিল্লা ইপিজেডের একটি গার্মেন্টসে চাকরি নেন।

Advertisements

তিনি আরও বলেন, তথ্যপ্রযুক্তির সহায়তায় বৃহস্পতিবার রাত সাড়ে ১০টায় জাঙ্গালিয়া থেকে তাদের উদ্ধার করা হয়। সকালে আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

গত ২৬ মে সকালে মৌকরা ইউনিয়নের নারুয়া গ্রামে নানাবাড়ি থেকে মাদরাসায় যাওয়ার কথা বলে বের হয় চার বোন। কিন্তু মাদরাসা ছুটির পরও তারা বাড়িতে ফিরে না আসায় সম্ভাব্য জায়গায় খুঁজেও তাদের সন্ধান পাওয়া যায়নি। পরে এ বিষয়ে নাঙ্গলকোট থানায় সাধারণ ডায়েরি (জিডি) করে তাদের পরিবার।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন