English

30 C
Dhaka
শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
- Advertisement -

মাদারীপুরের শিবচরে অগ্নিকাণ্ডে দেড় বছরের শিশুর মর্মান্তিক মৃত্যু

- Advertisements -

মাদারীপুরের শিবচরে অগ্নিকাণ্ডে দেড় বছরের এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা রান্না ঘরের আগুন নিয়ন্ত্রণে এনে চুলা থেকে লাশ উদ্ধার করেছে। পরিবারটির পক্ষ থেকে জানায়, ঘটনার সময় মা রান্নায় ব্যস্ত থাকার সময় শিশু কন্যা পাশের বাড়ির রান্না ঘরের পাশেই খেলা করছিল।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, শিবচর পৌরসভার ৪ নং ওয়ার্ডের ডিসি রোড এলাকার হাবিবুর রহমানে বাড়ির ভাড়াটিয়া ফার্নিচার কর্মচারী রাসেল হাওলাদারের দেড় বছরের মেয়ে মাহফুজা আক্তার পার্শ্ববর্তী ভাড়াটিয়া রাসেল মিয়ার বাসায় খেলতে যায়। এ সময় মাহফুজার মা রান্না করছিল।

মাহফুজা যে বাসায় খেলতে যায় সেই বাসাতেও তখন রান্না চলছিল। রান্না শেষে রাসেল মিয়ার ছেলে মাহফুজাকে তাদের গলিতে এগিয়ে দিয়ে আসে। এর কিছুসময় পর রাসেল মিয়ার রান্নাঘরে আগুন লাগে। এ সময় স্থানীয়রা ও ফায়ার সার্ভিস এসে আগুন নিয়ন্ত্রণে আনে। ওই রান্নাঘরে চুলার মধ্যে শিশু কন্যা মাহফুজার লাশ দেখতে পেয়ে ফায়ার সার্ভিস কর্মীরা উদ্ধার করেন। নিহত মাহফুজার গ্রামের বাড়ি শিবচর ইউনিয়নের চরশ্যামাইল এলাকায়।

শিবচর থানার ওসি মো. মেরাজুল ইসলাম বলেন, রান্না ঘরে আগুন লেগে শিশুটির মৃত্যু হয়েছে। লাশ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন