English

28 C
Dhaka
সোমবার, আগস্ট ১৫, ২০২২
- Advertisement -

এক শিয়ালের হামলায় আহত ২৩

- Advertisements -

রাজশাহীর বাগমারা উপজেলার শ্রীপুর ইউনিয়নের শ্রীপুর গ্রামে এক শিয়ালের কামড় ও আঁচড়ে ১৮ কৃষকসহ ২৩ জন আহত হয়েছেন। এর মধ্যে চারজনকে বাগমারা উপজেলা স্বাস্থ্যকেন্দ্র থেকে প্রাথমিক চিকিৎসা শেষে ভ্যাকসিন নেওয়ার জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

Advertisements

মঙ্গলবার ভোর সাড়ে ৬টার দিকে বাগমারা উপজেলার ওই স্থানীয় পান বরজে এই ঘটনা ঘটে। শিয়ালটি আগে থেকেই পান বরজে লুকিয়ে ছিল। প্রথমে একজনকে কামড়ালে অন্যরা তাকে বাঁচাতে এগিয়ে গেলে পরপর ১৮ জন শিয়ালের কামড় ও আঁচড়ে আহত হন।

পরে ওই শিয়ালটিকে ধরে পিটিয়ে মেরে ফেলেন বিক্ষুব্ধ গ্রামবাসী। শিয়ালের কামড়ে আহত ১৮ জনের মধ্যে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চারজনকে পাঠানো হয়েছে। এর মধ্যে দু’জনের নাম পাওয়া গেছে। তারা হলেন- লোকমান আলী ও আফসার মৌলভি।

Advertisements

অন্যদের মধ্যে হাবিবুর রহমান, আব্দুল মান্নান, নাঈম হোসেন, মকবুল হোসেন, আইনাল হক, আব্দুস সালাম, কাশেম আলী, রফিকুল ইসলাম, আব্দুল গফুর ও আজিজুল ইসলাম আহত হয়েছেন। এছাড়া আজিজুলের কন্যাশিশুও আহত হয়েছে। তাদেরকে স্থানীয় উপজেলা স্বাস্থ্যকেন্দ্র প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে বলে জানিয়েছেন রাজশাহীর সিভিল সার্জন।

সিভিল সার্জন আবু সাঈদ মোহাম্মদ ফারুক জানান, মঙ্গলবার ভোরে পান বরজে গিয়েছিলেন কৃষকরা। সেখানে লুকিয়ে থাকা শিয়াল অতর্কিতভাবে তাদের ওপর হামলে পড়ে। এতে এক এক করে ১৮ জন আহত হন। এর মধ্যে চারজনকে ভ্যাকসিন নেওয়ার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অন্যদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন