English

34.7 C
Dhaka
বুধবার, মে ২৫, ২০২২
- Advertisement -

মহাস্থানে গলায় ফাঁস দিয়ে স্কুলছাত্রের আত্মহত্যা

- Advertisements -
Advertisements

বগুড়ার শিবগঞ্জ উপজেলার ঐতিহাসিক মহাস্থানগড় বানারশি গ্রামে বুধবার (৬এপ্রিল) রাতে গলায় ফাঁস দিয়ে এক স্কুলছাত্র আত্মহত্যা করেছে। গলায় ফাঁস দেওয়া অবস্থায় তাকে উদ্ধার করে স্থানীয় চিকিৎসালয়ে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। শিবগঞ্জ থানার এসআই বিল্লাল হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

আত্মহত্যা করা স্কুলছাত্রের নাম আহসান হাবিব হিরু (১৬)। সে গোকুল তছলিম উদ্দিন উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র।
এলাকাবাসী সূত্রে জানা যায়, মৃত হিরু শিবগঞ্জ থানাধীন মহাস্থান বানারশি গ্রামে মা ও দাদির সঙ্গে বসবাস করতেন। তার বাবার নাম আব্দুল হান্নান প্রোং। পিতা হান্নান ঢাকায় বসবাস করেন। তাদের মহাস্থান হযরত শাহ সুলতান বলখী রহঃ এর মাজার গেটের পাশে জিন্নাহ মিয়া নামের একটি কটকটির দোকান রয়েছে। কটকটি তৈরির জন্য বাড়িতে একটি কারখানা আছে। নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, বুধবার ইফতারির পূর্ব মুহূর্তে নিহত হিরুর মা তাকে ইফতারি আনতে বলেন। কিন্তু হিরু ইফতারি না এনে তার কক্ষে প্রবেশ করে। পরে সে নিজ কক্ষের দরজা বন্ধ করে গলায় চাদর পেঁচিয়ে সিলিং ফ্যানের সঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

Advertisements

পরিবারের সদস্যরা পরে ইফতারির জন্য ডাকাডাকি করলে তার কোন সাড়া শব্দ পায় না। একপর্যায়ে কক্ষের বিপরীত একটি দরজা খুলে দেখতে পায় তার ঝুলন্ত মরদেহ। তাৎক্ষণিক উদ্ধার করে দ্রুত হাসপাতালের উদ্দেশ্যে রওনা দিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহতের সংবাদ পেয়ে রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেন, শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) দীপক কুমার দাস (পিপিএম)। তিনি নিহতের বরাত দিয়ে জানান, ‘মরদেহ ময়না তদন্তের জন্য বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল (শজিমেক) মর্গে রাখা হয়েছে। এখন পর্যন্ত আত্মহত্যার কারণ জানা যায়নি।’

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন