English

33 C
Dhaka
বৃহস্পতিবার, জুলাই ১৮, ২০২৪
- Advertisement -

রাজশাহী মহানগরীর ট্রাক টার্মিনালে রাখা দুটি বিআরটিসি বাসে আগুন

- Advertisements -

রাজশাহী মহানগরীর ট্রাক টার্মিনালে রাখা দুটি বিআরটিসি বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। রবিবার সকাল সাড়ে ৬টার দিকে মহানগরীর আমচত্বর এলাকায় এ ঘটনা ঘটে। পরে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা গিয়ে নিয়ন্ত্রণে আনেন।

Advertisements

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের রাজশাহী সদর স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার আবদুর রউফ বলেন, ট্রাক টার্মিনালের ভিতরে পার্কিংয়ে রাখা দুটি বাসের মধ্যে একটিতে আগুন দেয় দুর্বৃত্তরা। পরে একটি বাস পুরোটাই পুড়ে গিয়ে অন্যটিতেও আগুন ধরে। এতে দ্বিতীয় বাসটি আংশিক পুড়ে গেছে। তবে এ ঘটনায় কেউ হতাহত হয়নি। তারা আধা ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে এনেছেন।

Advertisements

রবিবার হেফাজতে ইসলামের ডাকা সকাল-সন্ধ্যা হরতালের কারণে এই বাসে আগুন দেওয়া হয়েছে কিনা তা নিশ্চিত করে জানাতে পারেনি পুলিশ। নগরীর শাহ মখদুম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম খান বলেন, হরতালের নামে নাশকতা সৃষ্টি করতেই এই আগুন দেওয়া হয়েছে কিনা তা আমরা নিশ্চিত নই। কারণ, বাস দুটি ট্রাক টার্মিনালের ভিতর ৯ মাস ধরে পরিত্যক্ত অবস্থায় পড়ে ছিল।

তিনি বলেন, আগুনের খবর পাওয়ার সঙ্গে সঙ্গে আমরা ঘটনাস্থলে গিয়েছি। এরপর বালু দিয়ে আমরা আগুন নেভানোর চেষ্টা শুরু করি। পরে ফায়ার সার্ভিস আসে। আমরা বাসের আশপাশে কাউকে দেখিনি। কীভাবে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটল সেটি তদন্ত করে দেখা হচ্ছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন