English

31 C
Dhaka
বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
- Advertisement -

জয়পুরহাটের আক্কেলপুরে যথাযোগ্য মর্যাদায় শোক দিবস পালিত

- Advertisements -

জয়পুরহাটের আক্কেলপুরে যথাযোগ্য মর্যাদায় নানা আয়োজনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাৎ বার্ষিকী এবং জাতীয় শোক দিবস পালিত হয়েছে।

রবিবার সকাল ৭.০০ টায় উপজেলা পরিষদ চত্বরে স্থাপিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পনের মাধ্যমে দিবসের সূচনা করা হয়। এসময় উপজেলা প্রশাসন, উপজেলা আওয়ামীলীগ এবং বিভিন্ন অঙ্গসংগঠন, শিক্ষা প্রতিষ্ঠান, সরকারি, বে-সরকারি, সামাজিক প্রতিষ্ঠান, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাণ্য অর্পন করেন।

পরে সকাল দশটায় উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ মিটিং রুমে শোক দিবসের আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এসময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আব্দুস সালাম আকন্দ, উপজেলা নির্বাহী অফিসার এস.এম হাবিবুল হাসান, সহকারী কমিশনার (ভূমি) মিজানুর রহমান, থানার ওসি সাইদুর রহমান, উপজেলা আ’লীগের সভাপতি অধ্যক্ষ মোকছেদ আলী, সাধারণ সম্পাদক আহসান কবীর এপ্লব, জেলা পরিষদের সদস্য আব্দুর রহিম স্বাধীনসহ গণমাধ্যম কর্মীরা। আলোজনা সভা শেষে শিশু কিশোরদের অংশগ্রহণে অনুষ্ঠিত বিভিন্ন ইভেন্টের পুরস্কার বিতরনী, ১৫ ই আগস্টে শাহাদাত বরনকারী জাতির পিতা বঙ্গবন্ধু ও তার পরিবারের সকল শহিদদের আত্মার মাগফেরাত কামনা করে পবিত্র কোরআন খতম ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এছাড়া উপজেলার সকল শিক্ষা প্রতিষ্ঠানে জাতীয় শোক দিবস উপলক্ষে বৃক্ষরোপন করা হয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন