English

36 C
Dhaka
শনিবার, এপ্রিল ২০, ২০২৪
- Advertisement -

নাটোরের নলডাঙ্গা পৌর কাউন্সিলরের স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

- Advertisements -

নাটোরের নলডাঙ্গা পৌরসভার কাউন্সিলর শরিফুল ইসলাম পিয়াসের দ্বিতীয় স্ত্রী পলি খাতুনের (২৬) ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (১ মার্চ) সকাল ১০টার দিকে নাটোর শহরের বুড়া দরগাহ মসজিদের পাশের একটি বাড়ি থেকে লাশটি উদ্ধার করা হয়।

নিহত পলি নলডাঙ্গা পৌরসভার সংরক্ষিত ওয়ার্ডের নারী কাউন্সিলর শামসুন্নাহার বেগমের মেয়ে।

পলি খাতুনের মা শামসুন্নাহার বেগম জানান, পিয়াস তার মেয়ে পলিকে জোর করে বিয়ে করেন। তারা এ বিয়ে মেনে নেননি। বিয়ের পর থেকেই পিয়াস পলিকে নির্যাতন করতো। ৩ মাস আগে নাটোর শহরের বুড়া দরগাহ মসজিদের পাশের ওই বাড়িতে ওঠেন পলি।

নিজের বিরুদ্ধে ওঠা অভিযোগ অস্বীকার করে পিয়াস জানান, তার প্রথম স্ত্রী ও দুই সন্তান থাকলেও পলিকে তিনি ভালোবেসে ৫ বছর আগে বিয়ে করেন। নিজ খরচে পলিকে তিনি ‘ল’ পাশ করান। পলির পরিবার এ বিয়ে মেনে নেয়নি। সম্প্রতি পলির মা আর মামা পলিকে অন্যত্র বিয়ের জন্য চাপ দিতে থাকে। পলি এ বিয়েতে অস্বীকৃতি জানালে তার মা ও মামা তাকে মানসিক নির্যাতন অব্যাহত রাখে।

তিনি আরো জানান, ৩ মাস আগে নাটোরে পলিকে ভাড়া বাসায় তোলে পলির পরিবার। গত রাতেও পলির সঙ্গে তার ফোনে কথা হয়েছে। পলি তার সঙ্গে এসব নিয়ে কথা বলেন। আজ (মঙ্গলবার) সকালে তার আত্মহত্যার খবর পান।

নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনসুর রহমান বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করেছে। ময়নাতদন্তের জন্য লাশ নাটোর আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে। তদন্ত শেষে প্রকৃত ঘটনা জানা যাবে। নিহতের মা শামসুন্নাহার এ ঘটনায় বাদী হয়ে মামলা করবেন বলেও জানান ওসি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন