English

30 C
Dhaka
শনিবার, এপ্রিল ২০, ২০২৪
- Advertisement -

বগুড়ার শিবগঞ্জে বিধবার ঘরে আগুন

- Advertisements -

বগুড়ার শিবগঞ্জের রায়নগর ইউনিয়নের করতকোলা পূর্বপাড়া গ্রামে মামলা দিয়ে উৎখাত করতে না পেরে এক বিধবার ঘরে আগুন দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। সরেজমিনে গিয়ে জানা যায়, করতকোলা পূর্বপাড়া গ্রামের মৃত খাঁজা প্রোং এর পুত্র অসহায় ইট ভাটা শ্রমিক আব্দুল হামিদ, জাফর ও কালামের সাথে প্রতিবেশী হামেজের পুত্র শফিকুল ইসলাম, রফিকুল ও মোজাফফর হোসেনের করতকোলা মৌজার ১১২৮/১৬২৪ নং দাগের ২১ শতক ভিটা জমি নিয়ে বিরোধ চলছিল।

উক্ত দাগের ১৩ শতাংশ জমি পৈতৃক সূত্রে মুলে মৃত খাঁজা প্রোং এর পুত্ররা তাঁর বিধবা মা রেহেনা বেওয়াকে এলাকাবাসীর সহায়তায় একটি টিনসেড ঘর নির্মাণ করে দেন। রেহানা বেওয়ার ঘর নির্মাণ শুরু থেকেই সেখানে বাঁধা প্রদান করেন হামেজের পুত্র গং। এরই ধারাবাহিকতায় হামেজের পুত্র শফিকুল ইসলাম কোর্টে ৫জনের নাম উল্লেখ করে একটি মামলা দায়ের করেন।

গত ০৯ মার্চ মঙ্গলবার কোর্টের আদেশে তদন্ত করেন, শিবগঞ্জ থানার এসআই বিরঙ্গ চন্দ্র মন্ডল। এরপর হামিদের মা বিধবা রেহানা বেওয়া অন্যান্য দিনের ন্যায় রাতে খাবার খেয়ে শুয়ে পড়লে গভীর রাতে দেখতে পায় ঘরে আগুনের লেলিহান শিখা।

একপর্যায়ে বাঁচার আকুতিতে আত্মচিৎকার করলে এলাকাবাসী দ্রুত ছুটে এসে তাকে উদ্ধার করে আগুন নিয়ন্ত্রণ করে। এলাকাবাসী জানায়, পুলিশের তদন্ত শফিকুলের ফলস্বরূপ না হওয়ায় এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটাতে পারে। এঘটনায় এলাকাবাসী তদন্তের মাধ্যমে জড়িত ব্যক্তিদের সুষ্ঠু বিচার দাবি করেছেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন