English

35 C
Dhaka
শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
- Advertisement -

বড় পর্দায় ব্রাজিল-আর্জেন্টিনার খেলা দেখতে গিয়ে যুবকের মৃত্যু!

- Advertisements -

ব্রাজিল-আর্জেন্টিনার খেলা দেখতে যাওয়ায় কাল হলো নাটোরের নলডাঙ্গার যুবক মিলন হোসেন ওরফে রতন সরদারের (২৫)। খেলা দেখতে গিয়ে আড্ডা দেওয়ার সময় ব্রিজ থেকে পড়ে তার মৃত্যু হয়েছে।

নিহত রতন সরকুতিয়া পূর্বপাড়া গ্রামের জেকের আলী সরদারের ছেলে।

নলডাঙ্গা থানার ওসি শফিকুল ইসলাম জানান, রোববার সন্ধ্যার দিকে মাছ ধরার সরঞ্জামাদি নিয়ে বাড়ি থেকে বের হন মিলন হোসেন ওরফে রতন। পরে রাতে ব্রাজিল-আর্জেন্টিনার খেলা দেখার উদ্দেশ্যে পার্শ্ববর্তী ফুটানিগঞ্জ বাজারে যান তিনি। সেখানে বড় পর্দায় খেলা দেখার ব্যবস্থা রাখা ছিল।

তিনি জানান, খেলা শুরু হতে অনেক দেরি দেখে স্থানীয় বন্ধুদের সঙ্গে কান্দরের ব্রিজে গিয়ে আড্ডা দিচ্ছিলেন রতন। এক পর্যায়ে রতন ব্রিজের রেলিং থেকে নিচে পড়ে গিয়ে নিখোঁজ হয়। এ অবস্থায় স্থানীয় লোকজন ও তার বন্ধুরা পানিতে নেমে খোঁজাখুঁজি শুরু করে তার সন্ধান পায় না। পরে পুলিশ ও ফায়ার সার্ভিসকে খবর দেন তারা। খবর পেয়ে পুলিশ, ফায়ার সার্ভিস কর্মীরা স্থানীয় লোকজনের সহায়তায় উদ্ধার তৎপরতা চালায়। ভোরে তার লাশটি উদ্ধার করা হয়।

ওসি শফিকুল ইসলাম বলেন, ঘটনাটি যেহেতু রহস্যজনক এবং নিহতের বাড়ি থেকে বেশ দূরে। তাই লাশটি ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট পেলেই মৃত্যুর আসল রহস্য জানা যাবে।

তিনি বলেন, রতনের পরিবারের সঙ্গে কথা বলে জানা যায়, তার এ মৃত্যুর জন্য তাদের কোনো অভিযোগ নেই। সে দীর্ঘদিন মৃগী রোগে ভুগছিল। প্রায়ই সে অসুস্থ হয়ে পড়তো।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন