English

29 C
Dhaka
শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
- Advertisement -

শিবগঞ্জ উপজেলা আ’লীগের নেত্রী ভাইস চেয়ারম্যান ফাহিমার ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা

- Advertisements -

একুশে ফেব্রুয়ারি উদযাপন উপলক্ষে ভাষা শহীদদের প্রতি শিবগঞ্জ উপজেলা শাখার সাধারন সম্পাদক পদ প্রার্থী আওয়ামীলীগ নেত্রী উপজেলা ভাইস চেয়ারম্যান ফাহিমা আকতার জাহান ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন।

রবিবার সকালে তার নেতৃত্বে শিবগঞ্জ উপজেলা শাখা আওয়ামীলীগের পক্ষ থেকে ভাষা শহীদের প্রতি শ্রদ্ধা জানিয়ে পুষ্পস্তবক অর্পণ করা হয়। এসময় তিনি শহীদ মিনার প্রাঙ্গণে সকলকে শৃঙ্খলা বজায় রেখে শ্রদ্ধা নিবেদন করার আহ্বান জানান।

এ সময় উপস্থিত ছিলেন, রায়নগর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি দেলোয়ার হোসেন, শিবগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সদস্য নজরুল ইসলাম, উপজেলা কৃষক লীগের যুগ্ম সম্পাদক সাম্মাদ আলী, রায়নগর ইউনিয়ন আওয়ামীলীর সাবেক সহ-সভাপতি হায়দার আলী, রায়নগর ইউপির ৪নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মীর আলম, এছাড়া আওয়ামীলীগ সাধারন সম্পাদক আব্দস সালাম, কামাল পাশা, ইউনুস আলী, সহ সভাপতি আইনুল ইসলাম, সফিকুল ইসলাম, শহিদুল ইসলাম, জুন মিয়া, শাজাহান আলী যুব ও ক্রীয়া বিষয়ক সম্পাদক রায়নগর ইউনিয়ন আওয়ামীলীগ, ছাইফুল ইসলাম সাংগঠনিক সম্পাদক রায়নগর ইউনিয়ন যুবলীগ মেহেদী হাসান সাঃ সম্পাদক রায়নগর ইউনিয়ন যুবলীগ ও আওয়ামীগের বিভিন্ন ইউনিটের নেত্রীবৃন্দ সহ ১২টি ইউনিয়নের ইউপি সদস্য, উপজেলা মহিলা আওয়ামীগ ও যুব মহিলালীগের অঙ্গ সহযোগী সংগঠনের নেত্রীবৃন্দরা।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন