English

35 C
Dhaka
শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
- Advertisement -

সাত মাস বন্ধ রাখার পর খুললো বগুড়ার পৌর ও শহীদ খোকন পার্ক

- Advertisements -
Advertisements
Advertisements

সাত মাস বন্ধ রাখার পর শুক্রবার (২৩ অক্টোবর) পৌর এডওয়ার্ড ও শহীদ খোকন পার্ক খুলে দেওয়া হয়েছে। করোনার কারণে ২২ মার্চ পার্ক দু’টি বন্ধ করে দেওয়া হয়।
করোনা প্রাদুর্ভাবের আশঙ্কায় জনসমাগম কমাতে ২২ মার্চ পার্ক বন্ধ ঘোষণা করা হয়। পৌর কর্তৃপক্ষ করোনার বিস্তার ঠেকাতে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত পার্ক বন্ধ রাখার কথা বলা হয়। শহরের সেউজগাড়ি এলাকার জেসমিন পারভিন, ঠিকাদার শাহজাহান আলী, রশিদুন্নবী রনি, আবদুল লতিফ প্রমুখ জানান, তারা নিয়মিত এডওয়ার্ড পার্কে সকাল ও বিকালে হাঁটাহাঁটি করে থাকেন। পার্ক বন্ধ করে দেওয়ায় তাদের গত সাত মাস রাস্তায় বা বাড়ির ছাদে হাঁটতে হয়েছে। শুক্রবার সকালে পার্কের দরজা খুলে দেওয়ায় তারা স্বস্তি পেয়েছেন।
বগুড়া পৌরসভার মেয়র একেএম মাহবুবর রহমান প্রেস বিজ্ঞপ্তিতে জানান, করোনা প্রাদুর্ভাবের কারণে অনির্দিষ্টকালের জন্য পৌর এডওয়ার্ড ও শহীদ খোকন পার্ক বন্ধ করে দেওয়া হয়েছিল। বর্তমানে করোনার প্রাদুর্ভাব কিছুটা হ্রাস পেয়েছে। তাই সর্বস্তরের জনগণের বিনোদনের বিষয়টি বিবেচনা করে শুক্রবার সকাল থেকে দুটি পার্ক খুলে দেওয়া হয়েছে। তিনি সবাইকে স্বাস্থ্যবিধি মেনে পার্কে চলাচল করতে অনুরোধ জানিয়েছেন।
পৌর এডওয়ার্ড পার্কের কেয়ারটেকার গোলাম আজম গোলাপ জানান, শুক্রবার সকাল ৬টায় পার্কের পকেট গেটগুলো খুলে দেওয়া হয়েছে। সাত মাস বন্ধ রাখায় ভেতরে রাস্তায় শ্যাওলা ও ঘাস জমে গেছে। এসব পরিষ্কারের কাজ চলছে। রবিবারের মধ্যে পার্ক পরিষ্কার-পরিচ্ছন্ন করে স্বাভাবিক করা হবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন