English

38 C
Dhaka
শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
- Advertisement -

সিলেটে কৃষকের ধান কেটে ঘরে তুলে দিল মহানগর যুবলীগ

- Advertisements -

বৈশ্বিক মহামারি করোনার দ্বিতীয় ঢেউ চলাকালীন সরকার ঘোষিত লকডাউনের সময়ে শ্রমিক সংকটে পড়া কৃষকদের ধান কেটে দিল সিলেট মহানগর যুবলীগ। ২৬ এপ্রিল সোমবার সকাল ১০ টায় নগরীর ২৫নং ওয়ার্ডের দক্ষিণ সুরমা গালিমপুরের কৃষক শুক্কুর আলীর ধান কেটে ও মাড়াই করে ঘরে তুলে দিলেন সিলেট মহানগর যুবলীগের নেতৃবৃন্দ।

দিনব্যাপী সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি ও সাধারণ সম্পাদক মুশফিক জায়গীদারের নেতৃত্বে বিপুল সংখ্যক মহানগর যুবলীগের নেতৃবৃন্দ এই কাজে অংশগ্রহণ করেন।

কৃষক শুক্কুর আলী বলেন, ফসল পাকলেও ধান কাটা নিয়ে উৎকণ্ঠায় ছিলাম। মনের দুঃখে আমি পাকা ধান তুলতে আগ্রহ হারিয়ে ফেলেছিলাম। সিলেট মহানগর যুবলীগ আমার পাশে এসে দাঁড়ানোয় আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনার ও সিলেট মহানগর যুবলীগের নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা জানাই।

সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ এবং সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিলের আহবানে করোনায় ঘরবন্দী কৃষকের পাকা ধান কেটে মাড়াই করে ঘরে তুলে দিতে সিলেট মহানগর যুবলীগের নেতাকর্মীরা সব সময় প্রস্তুত রয়েছে। সিলেট মহানগর যুবলীগ মানুষের যে কোনও দূর্যোগে পাশে ছিল আছে এবং ভবিষ্যতেও থাকবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন