English

35 C
Dhaka
শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
- Advertisement -

রাঙ্গুনিয়ায় অটোরিকশার সঙ্গে ট্রাকের সংঘর্ষ, নিহত ১

- Advertisements -

চট্টগ্রাম কাপ্তাই সড়কের চন্দ্রঘোনা লিচুবাগানের অদূরে সেগুনবাগান এলাকায় সিএনজি চালিত অটোরিকশার সঙ্গে ট্রাকের সংঘর্ষে ১ জন নিহত এবং চার জন আহত হয়েছেন। আজ সোমবার (৪ অক্টোবর) সকালে রাঙ্গুনিয়া উপজেলার শেখ রাসেল এভিয়ারি অ্যান্ড ইকো পার্কের সামনে এ ঘটনা ঘটে।

Advertisements

নিহত ও আহত সকলেই অটোরিকশার যাত্রী। তারা সবাই ক্ষুদ্র মাছ ব্যবসায়ী। বিষয়টি নিশ্চিত করেছেন রাঙ্গুনিয়া থানা পুলিশ।

স্থানীয়রা জানান, লেকের মাছ কেনার উদ্দেশ্যে সিএনজিতে করে কাপ্তাই যাওয়ার সময় সকাল সাড়ে ৫ টার দিকে বিপরীতমুখী একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে রতন দাশ (৬৫) একজন নিহত হন এবং অপর চারজন আহত হন। নিহত রতন চন্দ্রঘোনা শ্যামাপাড়া গ্রামের মৃত সুধীর দাশের ছেলে।

Advertisements

আহতদের মধ্যে নিহতের ছোট ভাই টুন্টু দাশকে (৫৫) গুরুতর অবস্থায় চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়া আহত আব্দুল গফুর (৬৭) নামের অপর একজনকে রাঙ্গুনিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আহত অন্যান্য দুইজনকে স্থানীয় চিকিৎসকের মাধ্যমে চিকিৎসা দেওয়া হয়েছে।

পুলিশের সাব ইন্সপেক্টর মাহমুদুল করিম জানান, দুর্ঘটনায় সিএনজিটি দুমড়ে মুচড়ে গেছে। ঘটনার পরপরই চালক ট্রাক নিয়ে পালিয়ে গেছে। নিহতের লাশ আইনি প্রক্রিয়ায় পরিবারের লোকজনের কাছে হস্তান্তর করা হয়েছে। ঘটনার বিষয়ে থানায় মামলা রুজু করা হয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন