English

29 C
Dhaka
শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
- Advertisement -

নিসচা’র ২৮তম প্রতিষ্ঠাবার্ষিকীতে বগুড়ায় পথের ধারে ছিন্নমুল শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ

- Advertisements -

বগুড়ায় নিরাপদ সড়ক চাই (নিসচা’র) গৌরবের ও সাফল্যের ২৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও শহরে ১০০জন ছিন্নমুল পথের ধারে থাকা অসহায় শীতার্তমানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

Advertisements

১লা ডিসেম্বর বুধবার রাত ৯টায় নিরাপদ সড়ক চাই (নিসচা) বগুড়া জেলা শাখার সভাপতি রোটা: মোস্তাফিজার রহমানের সভাপতিত্বে নিরাপদ সড়ক চাই এর ২৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শহরের বিভিন্ন সড়কের পাশে সুয়ে থাকা ঘরহীন মানুষের মাঝে এই কম্বল বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, বগুড়া রেলওয়ে পুলিশ ফাঁড়ি ইনচার্জ (এসআই) আমিনুল ইসলাম, নিসচা বগুড়া জেলা শাখার সাধারন সম্পাদক রকিবুল ইসলাম সোহাগ, সহ সাধারন সম্পাদক গোলামরব্বানী শিপন, সাংগঠনিক সম্পাদক আল আমিন, প্রকাশনা সম্পাদক ইমরান তালুকদার নিপু, সদস্য জিল্লুর রহমান, ডা. রায়হান, ডলার ইসলাম প্রমুখ।

Advertisements

কম্বল বিতরণকালে সভাপতি বলেন, আজ ১লা ডিসেম্বর আমাদের প্রাণের সংগঠন নিসচার ২৮ তম প্রতিষ্ঠাবার্ষিকী। আমরা দীর্ঘ ৫০ বছর পর স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর এই মাহেন্দ্রক্ষণে ও নিরাপদ সড়ক চাই আন্দোলনের পথ পরিক্রমায় ২৮ বছর শেষ ২৯ বছরে পদার্পণ করছি। এই সুদীর্ঘ পথের পরিক্রমায় বিভিন্ন চড়াই উৎরাই পেরিয়ে নিরাপদ সড়ক চাই আন্দোলন আজও সমান গুরুত্বপূর্ণ এবং সময়ের দাবীতে পরিণত হয়েছে। আজকের এই দিনে বিনম্র শ্রদ্ধায় স্মরণ করছি আমাদের প্রাণপ্রিয় মহানায়ক, নিসচার স্বপ্নদ্রষ্টা ও চেয়ারম্যান জনাব ইলিয়াস কাঞ্চনের সহধর্মিণী জাহানারা কাঞ্চনকে যাঁর প্রয়াণের মধ্য দিয়েই প্রতিষ্ঠিত হয়েছিল আমাদের প্রিয় সংগঠন নিরাপদ সড়ক চাই (নিসচা)। আজকের এই দিনে তাঁর বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছি।

ভিডিও দেখতে ক্লিক করুন এখানে…

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন