English

35 C
Dhaka
শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
- Advertisement -

অভিনয়ের নেশায় ৩০০ রুপি নিয়ে বাড়ি থেকে পালিয়েছিলাম: যশ

- Advertisements -

কন্নড় অভিনেতা নবীন কুমার গৌড়া। না…না এই নামে পরিচিত নন তিনি। তাই হয়তো অনেকেই চিনতে পারছেন না। পেশাগতভাবে ও জনপ্রিয়তায় তিনি যশ নামে পরিচিত। ‘কেজিএফ’ সিনেমার অভিনেতা। এই সিনেমার মধ্য দিয়ে জনপ্রিয়তা লাভ করেছেন তিনি পুরো ভারতবর্ষজুড়ে।

সেই সুবাদে হয়ে উঠেছেন দক্ষিণ ইন্ডাস্ট্রির সবচেয়ে প্রিয় এবং প্রশংসিত অভিনেতাদের একজন।

Advertisements

আজ (৮ জানুয়ারি) ৩৬ বছর বয়সে পদার্পণ করলেন এ অভিনেতা। সিনেমায় জনপ্রিয়তা লাভ করা অভিনেতার সিনেমা যাত্রা ছিল অনেকটাই কঠিন। অন্যদের চেয়ে অনেকটাই ভিন্ন। দ্য নিউজ মিনিটের সঙ্গে সাক্ষাৎকারে যশ বলেছিলেন তার অভিনয় জীবনের করুণ অতীতের কথা।

তিনি বলেন, অভিনয়ে ক্যারিয়ার গড়ার জন্য পকেটে মাত্র ৩০০ রুপি নিয়ে বাড়ি ছেড়ে বেঙ্গালুরুতে গিয়েছিলেন তিনি। তার ভাষ্য, ‘আমি বাড়ি থেকে পালিয়ে এসেছি। বেঙ্গালুরুতে পৌঁছানোর আগ মুহূর্তে ভয় পেয়েছিলাম। এত বড় শহর যেখানে আগে আসিনি তাই পরিস্থিতি ভীতিকর ছিল আমার কাছে। তবে আমি সবসময়ই একজন আত্মবিশ্বাসী মানুষ ছিলাম। আমি সংগ্রাম করতে ভয় পাইনি। আমি জানতাম যদি আমি বাড়ি ফিরে যাই, আমার বাবা-মা আমাকে এখানে ফিরতে দেবেন না।

আমার বাবা-মা আমাকে একটি আল্টিমেটাম দিয়েছিলেন। একজন অভিনেতা হিসেবে ভাগ্য চেষ্টার জন্য স্বাধীন ছিলাম, তারা অনুমতি দিয়েছিলেন। কিন্তু যদি আমি অভিনেতা হতে না পারি। তারা যা করতে বলবে, আমাকে তাই করতে হবে।’

Advertisements

শুরুর দিকে ফিল্ম ইন্ডাস্ট্রিতে নিজের সংগ্রাম সম্পর্কে বলতে গিয়ে অভিনেতা আরও জানন, ‘তারা ভেবেছিল আমি ফিরে যাবো। সৌভাগ্যবশত কেউ আমাকে থিয়েটার করতে নিয়ে গেলো। আমি থিয়েটার করতে লাগলাম। এটা সম্পর্কে কিছুই জানতাম না। আমি ব্যাকস্টেজে কাজ করে টাকা উপার্জন শুরু করি। চা আনা থেকে শুরু করে সব কিছু।

প্রথমদিকে আমি একজন পরিচালককে কন্নড় ফিল্ম ইন্ডাস্ট্রিতে প্রবেশ করতে সাহায্য করেছিলাম। থিয়েটার করার সময় আমি অনেক ভ্রমণ করতাম। এরপর একসময় মঞ্চে আমার প্রথম উপস্থিতি। মঞ্চ দিয়েই শুরু।’

বর্তমানে একজন সফল সুপারস্টার যশ। ‘কেজিএফ চ্যাপ্টার ওয়ান’র ব্যাপক সফলতার পর বর্তমানে যশের ‘কেজিএফ টু’ মুক্তির মিছিলে রয়েছে। সিনেমাটি এ বছরের ১৪ এপ্রিল মুক্তি পেতে চলেছে। এ সিনেমায় যশের সঙ্গে আরও অভিনয় করেছেন সঞ্জয় দত্ত, শ্রীনিধি শেঠি, রাভিনা ট্যান্ডন, প্রকাশ রাজ ও আরও অনেকে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন