English

31 C
Dhaka
বুধবার, জুন ১২, ২০২৪
- Advertisement -

কুমিল্লায় নিয়ন্ত্রণ হারিয়ে বাস খাদে, মালিকসহ আহত ২৫

- Advertisements -
Advertisements

কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়কে নিয়ন্ত্রণ হারিয়ে একটি যাত্রীবাহী বাস খাদে পড়েছে। এতে মালিকসহ অন্তত ২০-২৫ যাত্রী আহত হয়েছেন। আহত চার যাত্রীর অবস্থা শঙ্কাজনক হওয়ায় তাদের কুমিল্লা মেডিক্যাল হাসপাতালে নেওয়া হয়।

Advertisements

আজ শনিবার (১১ মে) দুপুরে কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়কের দেবীদ্বার লক্ষীপুর বাস স্টেশনে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, কুমিল্লাগামী নিউ জনতা সার্ভিসের একটি দ্রুতগামী যাত্রীবাহী পরিবহন ব্রাক্ষণবাড়িয়াগামী একটি যাত্রীবাহী বাসকে ওভারটেক করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। তখন একটি তালগাছ ও একটি কাঠাল গাছকে দলিয়ে পাশের খাদে পড়ে এ দুর্ঘটনা ঘটে।

এ ঘটনায় ২০-২৫ জন আহত হয়। চারজনের অবস্থা শঙ্কাজনক হওয়ায় তাদের দ্রুত কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

পরে স্থানীয়রা আহতদের দ্রুত দেবীদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।আহতরা হলেন- মুরাদনগর উপজেলার পৈয়াপাত্তর গ্রামের দূর্ঘটনায় কবলিত বাস মালিক কাইয়ুম মিয়া (৫০), একই উপজেলার কড়ইবাড়ি গ্রামের জয়নাল সরকারের মেয়ে সাদিয়া আক্তার (১৬), রাজাচাপিতলা গ্রামের মৃত মফিজ উদ্দিনের পুত্র আবুল হোসেন (৭০), হায়দারাবাদ গ্রামের ইকবাল হোসেনের মেয়ে ইনারা (৩) ও ইকবাল হোসেনের স্ত্রী শিরিন শিলা (২৩), বুড়িচং উপজেলার শিকারপুর গ্রামের মোবারক হোসেনের পুত্র রনী (২১), ব্রাক্ষণপাড়া উপজেলার মকিমপুর গ্রামের করিম খানের পুত্র সুমন খান (৩৮), স্ত্রী রোকেয়া বেগম (৬৫), কুমিল্লা সদর উপজেলার তাজুল ইসলামের পুত্র ফাহিম (১১) ও রাশেদ ভূঁইয়ার স্ত্রী সুরাইয়া আক্তার (৩২)-কে দেবীদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

অন্য আহতরা বিভিন্ন হাসপাতালে চিকিৎসা সেবা নিয়ে বাড়ি ফিরেছেন।

মীরপুর হাইওয়ে পুলিশ ফাড়ির ইনচার্জ (ওসি) মো. মঞ্জুর আফর জানান, দুর্ঘটনাকবলিত বাসটির সঙ্গে অন্য কোনো পরিবহনের সংঘর্ষ হয়নি।

নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে পড়ে গিয়ে বাসের অধিকাংশ যাত্রী আহত হলেও কেউ মারা যায়নি। রেকার আসলে গাড়িটি উদ্ধার করে আনা হবে।
সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন