English

29 C
Dhaka
সোমবার, জুলাই ৪, ২০২২
- Advertisement -

কেশবপুরে সড়কে বাস উল্টে ১ জন নিহত, আহত ৪

- Advertisements -

আলমগীর হোসেন: যশোরের কেশবপুরে সড়ক দুর্ঘটনায় নবি মোড়ল ওরফে ইসলাম (৫২) নামে এক বাসের সুপারভাইজার নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় ৪ জন যাত্রী আহত হয়েছেন। আজ বৃহস্পতিবার সকালে যশোর-চুকনগর সড়কের কেশবপুরের তেইশ মাইল নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।নবি মোড়ল ওরফে ইসলাম পার্শ্ববর্তী সাতক্ষীরার তালা উপজেলার লাউতাড়া গ্রামের ওমর মোড়লের ছেলে।

Advertisements

স্থানীয় ও হাসপাতাল সূত্রে জানা গেছে, কেশবপুরের তেইশ মাইল নামক এলাকায় চুকনগর থেকে যাত্রী নিয়ে আসার সময় একটি বাস সড়কের উপর নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এ দুর্ঘটনায় বাসের সুপারভাইজার নবি মোড়ল ওরফে ইসলাম বাসের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই মারা যান। সড়ক দুর্ঘটনায় আহত যাত্রীরা হলেন আবু তাহের (২৮), মাহফুজা খাতুন (৩০), আবু বকর সিদ্দিক (৬৮) ও মিরা খাতুন (১৮)।

খবর পেয়ে কেশবপুর ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।

Advertisements

এ বিষয়ে কেশবপুর ফায়ার সার্ভিসের ওয়্যার হাউস পরিদর্শক শংকর বিশ্বাস জানান, ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. আলমগীর জানান, বাসের সুপারভাইজার নবি ইসলাম মোড়লকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছে। আহত ৪ জনকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন